শেরপুরে জেলা জাতীয় পাটির পরিচিত ও আলোচনা সভা অনুষ্ঠিত 

শেরপুরে জেলা জাতীয় পাটির পরিচিত ও আলোচনা সভা অনুষ্ঠিত 

শেরপুর প্রতিনিধি:

পল্লীবন্ধু এরশাদ – অমর হোক জাতীয় পার্টি – জিন্দাবাদ জনতার বন্ধু জি.এম কাদের – জিন্দাবাদ এই স্লোগান কে ধারণ করে ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার  দুপুরে শহরের প্রাণ কেন্দ্রে ইলিয়াস প্লাজার গ্রাউন্ড  ফ্লোরে জাতীয় পাটির শেরপুর জেলা শাখা’র নবগঠিত কার্যকরী কমিটির পরিচিত ও আলোচনা অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন  সাবেক উপজেলা চেয়ারম্যান ও জাতীয় পার্টির চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা এবং শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মোঃ ইলিয়াছ উদ্দিন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন  শেরপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর শাহ্ মোঃ হারুন জিলানী সরকার।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোখলেছুর রহমান, সহ-সভাপতি আলহাজ্ব অধ্যক্ষ শফিকুল ইসলাম ঠান্ডা, সহ-সভাপতি মোঃ ফয়েজ উদ্দিন, সহ-সভাপতি মোঃ আবু বক্কর সিদ্দিক (খোকা), সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ খুরশেদ আলম ফর্সা, সহ-সভাপতি ড. মোঃ রফিকুল ইসলাম বেলাল, বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন ছিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুর রউফ, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু নাসের বাদল, যুগ্ম -সাধারণ সম্পাদক কাজী শাহনেওয়াজ শাহীন, যুগ্ম -সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মোঃ তাজুল ইসলাম হেলাল, জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব মোঃ আবু সাঈদ খোকন, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মোঃ উসমান গনি, সাংগঠনিক সম্পাদক তারেক মোঃ আব্দুল্লাহ,সাংগঠনিক সম্পাদক মোঃ হানিফ উদ্দিন ফরাজী প্রমুখ।

প্রধান বক্তা সবাইকে এক হয়ে কাজ করার জন্য আহ্বান জানান। কারো কোন অভিযোগ, ও কেউ  দলের মধ্যে কোন বিভ্রান্তি সৃষ্টি না করে আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াস উদ্দিন চেয়ারম্যানের পক্ষে  কাজ করার আহ্বান জানান। এবং উপস্থিত সবাইকে নিয়ে ইলিয়াস উদ্দিন চেয়ারম্যানের নেতৃত্বে মাঠে নেমে কাজ করার শপথ গ্রহণ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend