সাংবাদিক নাদিম হত্যার মূল অভিযুক্ত চেয়ারম্যান বাবু গ্রেপ্তার

সাংবাদিক নাদিম হত্যার মূল অভিযুক্ত চেয়ারম্যান বাবু গ্রেপ্তার

বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে আটক করেছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আজ শনিবার (১৭ জুন) সকালের দিকে পঞ্চগড়ের সীমান্তবর্তী এলাকা দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া থেকে তাকে আটক করা হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন চিলাহাটি ইউনিয়নের চেয়ারম্যান হারুনুর রশিদ।

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা ১ নম্বর চিলাহাটি ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ গণমাধ্যমকে বলেন, ঘটনাটি আমি জানি।

আজ সকালে তাকে ধরে নিয়ে গেছে। র‌্যাব, সিভিল টিম এবং অনেক পুলিশ এসেছিল।

চিলাহাটি ইউনিয়ন পরিষদের সদস্য লুৎফর রহমান জানিয়েছেন, পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের চর তিস্তাপাড়া এলাকার মমতাজ উদ্দিন নামের এক ব্যক্তির বাড়ি থেকে ভোর সাড়ে ৫টায় বাবু চেয়ারম্যানসহ তিনজনকে আটক করে নিয়ে গেছে র‌্যাব।

দেবীগঞ্জের ওসি জামাল হোসেন বলেন, ‘বাবু চেয়ারম্যানকে র‌্যাব আটক করে নিয়ে গেছে বলে আমরা জেনেছি।

তারা আমাদের কিছু জানায়নি।’

শুক্রবার (১৬ জুন) চেয়ারম্যান বাবুকে আওয়ামী লীগ থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়। শুক্রবার বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার বাবুল স্বাক্ষরিত চিঠিতে সাময়িক বহিষ্কারের এ সিদ্ধান্ত নেন।

এর আগে গত বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে জামালপুরের বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছলে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে বৃহস্পতিবার ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend