শ্রীবরদীতে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

শ্রীবরদীতে আওয়ামীলীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

প্রতিনিধি, শ্রীবরদী (শেরপুর)

বিএনপি ও জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যর প্রতিবাদে শেরপুরের শ্রীবরদীতে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

(১১ ফেব্রুয়ারী) শনিবার বিকেলে উপজেলার খড়িয়াকাজির চর ইউনিয়ন আ’লীগের আয়োজনে লংগরপাড়া বাজারে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে আওয়ামীলীগসহ দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন। সমাবেশে খড়িয়াকাজির চর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আবুল খালেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ দুলাল আল-জাহান সরকারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মারুফা আক্তার পপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. মোতাহারুল ইসলাম লিটন , সাধারণ সম্পাদক সালাউদ্দিন সালেম, উপজেলা চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম,জেলা কৃষকলী সভাপতি আব্দুল কাদির, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এড.মেরাজ উদ্দিন চৌধুরী, প্রচার সম্পাদক মিজানুর রাজা, ইউপি চেয়ারম্যান মোঃ দুলাল মিয়া, উপজেলা যুবলীগ সভাপতি লিয়াকত হোসেন লিটন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মারুফা আক্তার পপি বলেন, বিএনপি সমাবেশের নামে যাতে কোনো নৈরাজ্য এবং জনগণের সঙ্গে কোনো সমস্যা সৃষ্টি না করে সেকারণেই আওয়ামীলীগ শান্তি সমাবেশের ডাক দিয়েছে। দেশ শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াতের কোন ষড়যন্ত্র রুখতে পারবে না। বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলতে পাড়া-মহল্লায় সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। 

এছাড়াও উপজেলার কাকিলাকুড়া,সিংগাবরুনা,রানিশীমুল,ভেলুয়া,গড়জরিপা,শ্রীবরদী পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগের উদ্যোগে শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend