শ্রীবরদীতে বিদ্যুস্পৃষ্টে দুই জনের মৃত্যু

শ্রীবরদীতে বিদ্যুস্পৃষ্টে দুই জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে পৃথক ঘটনায় বিদ্যুৎ স্পৃষ্টে শহিজল ওরফে ডালি (৬০) ও খোকন চন্দ্র রায় (৩০) নামে দুই জনের মৃত্যু হয়েছে। ২৩ জুলাই শনিবার উপজেলার তাতিহাটি ইউনিয়নের চককাউরিয়া ও রানীশিমুল ইউনিয়নের শিমুলকুচি গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত শহিজল ওরফে ডালি তাতিহাটি ইউনিয়নের চককাউরিয়া গ্রামের ছৈয়দুর রহমানের ও খোকন চন্দ্র রায় রানীশিমুল ইউনিয়নের ভবেন্দ্র সরকারের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার শহিজল ওরফে ডালি বসত ঘরের ফ্যানের সংযোগ লাগাতে গিয়ে বিদ্যুৎ এর তার জড়িয়ে বিদ্যুতায়িত হয়ে পড়ে। এসময় পরিবারের সদস্য ও স্থানীয়রা তাকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে শনিবার দুপুরে কৃষক খোকন চন্দ্র রায় মাঠের কাজ শেষ করে ধনেশ্বরের পুকুরে পা ধোয়ার জন্য যায়। বৈদ্যুতিক সেচ পাম্পের তার ছিড়ে সবার অজান্তে পুকুরের পানি বিদ্যুতায়িত হয়। খোকন পুকুরের পানিতে নামার সাথে সাথে বিদ্যুতায়িত হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, পৃথক ঘটনায় বিদ্যুৎ স্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend