শ্রীবরদীতে উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

শ্রীবরদীতে উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে উপবৃত্তি বাস্তবায়ন সম্পর্কিত ওরিয়েন্টেশন প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুন শনিবার সকালে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস শ্রীবরদী’র আয়োজনে সমন্বিত উপবৃত্তি কর্মসূচী প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাষ্ট ঢাকা’র উদ্যোগে তাতিহাটি আইডিয়াল স্কুলের সভাকক্ষে এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। দিনব্যাপী ওরিয়েন্টেশন প্রশিক্ষণের উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। শ্রীবরদী উপজেলার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক স্কুল, মাদ্রাসা, কলেজের প্রতিষ্ঠান প্রধান ও আইসিটি দক্ষ শিক্ষকগণের উপস্থিতিতে কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম জলি।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনের সার্বিক ব্যবস্থাপনায় ওরিয়েন্টেশনে প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন সমন্বিত কর্মসূচির ঢাকার সহকরী প্রোগ্রামার রফিকুল ইসলাম, শেরপুরের উত্তরা আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকরী শিক্ষক ও আইসিটি অ্যাম্বাসেডর আব্দুল্লাহ আল মামুন।

কর্মশালায় মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে  শতভাগ গরীব ও মেধাবী শিক্ষার্থীদের  অনলাইনে উপবৃত্তির আবেদন ও অর্থ প্রাপ্তি এবং প্রতিষ্ঠানের টিউশন প্রাপ্তি প্রসঙ্গে নানাবিধ বিষয়ে বিস্তারিত আলোচনা ও প্রজেক্টরের মাধ্যমে সমস্যার সমাধান প্রদর্শন করা হয়। এতে ১ শত ২০জন প্রশিক্ষনার্থী অংশগ্রহণ করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend