শ্রীবরদীতে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

শ্রীবরদীতে এক কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে এরশাদ (১৪) নামে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  ০৩ জুন শুক্রবার রাত ১০ টার দিকে উপজেলার রাণীশিমুল ইউনিয়নের রাণীশিমুল মধ্যপাড়া গ্রামের ওই কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।  নিহত কিশোর একই গ্রামের ছামিউল হক ওরফে কালু মিয়ার ছেলে।
পুলিশ ও পরিবারের লোকজন সূত্রে জানা যায়, শুক্রবার বিকালে পারিবারিক কাজ নিয়ে এরশাদ ও তার বড় ভাইয়ের সাথে কথা-কাটাকাটি হয়। শুক্রবার রাতে খাবার শেষে এরশাদ বাড়ির বাইরে চলে যায়। এরপর থেকে তাকে আর খোঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুজি এক পর্যায়ে বাড়ির লোকজন এরশাদকে তাদের বসত ঘরের পূর্ব পার্শ্বের জিগার গাছের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে স্থানীয়রা  পুলিশকে সংবাদ দিলে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ৪ জুন শনিবার সকালে এরশাদের মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। 
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় নিহতের মাতা শান্তি খাতুন বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend