শ্রীবরদীতে অমুক্তিযোদ্ধাদেরকে বীরমুক্তিযোদ্ধা তালিকায় অন্তর্ভূক্তকরণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

শ্রীবরদীতে অমুক্তিযোদ্ধাদেরকে বীরমুক্তিযোদ্ধা তালিকায় অন্তর্ভূক্তকরণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
শেরপুর শ্রীবরদীতে ভুয়া/অমুক্তিযোদ্ধাদেরকে প্রকৃত বীর মুক্তিযোদ্ধাদের তালিকায় অন্তর্ভূক্ত করণের প্রতিবাদে এবং অমুক্তিযোদ্ধাদের গেজেট/এমআইএস/সমন্বিত তালিকা থেকে দ্রুততার সাথে বাতিলকরণসহ ভূয়া মুক্তিযোদ্ধা বানানোর কারিগরদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২১ মে শনিবার বিকালে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শ্রীবরদী উপজেলা কমান্ড ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে শ্রীবরদী পৌরসভার চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপী মানববন্ধনে নেতৃত্ব দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু। মানববন্ধনে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শাকের মোহাম্মদ আব্দুল্লাহ দানার সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা কমান্ডের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, জামালপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের ডেপুটি কমান্ডার আমিনুল ইসলাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শ্রীবরদী উপজেলার সাবেক কমান্ডার বীরমু্িক্তযোদ্ধা আমিনুল ইসলাম, বীরমু্িক্তযোদ্ধা হামিদুর রহমান, মুক্তিযুদ্ধকালীন কোম্পানী কমান্ডার ও কাকিলাকুড়া ইউনিয়নের কমান্ডার নজরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা নুর ইসলাম, আজিজুর রহমান, সমশের আলী, সাবেক জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইফতেখার হোসেন কাফী জুবেরী, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্পাদক আসাদুজ্জামান প্রিন্স প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, কিছু অসাদু মুক্তিযোদ্ধা অর্থের লোভে মু্িক্তযোদ্ধা মন্ত্রণালয়ে গিয়ে স্বাক্ষী দিয়ে ভুয়া মুক্তিযোদ্ধা বানিয়ে আমাদের প্রকৃত মুক্তিযোদ্ধাদের সম্মানহানী করছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। ভুয়া/অমুক্তিযোদ্ধাদের তালিকা থেকে দ্রুত বাতিল না করলে আমরা আরো কঠোর কর্মসূচী ঘোষনা করবো।
উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সম্পাদক আসাদুজ্জামান প্রিন্স বলেন, আমরা কেন প্রকৃত শব্দ টি ব্যাবহার করবো আমরা তো মুক্তিযোদ্ধার সন্তান আজ কোথাও গেলে বলতে হয় আমি প্রকৃত বীর মুক্তিযোদ্ধার সন্তান এটা কেন বলতে হয় মুক্তিযোদ্ধার মন্ত্রীর কাছে প্রশ্ন রইল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend