শ্রীবরদীতে পুলিশের সামনে কুপিয়ে হত্যা মামলার অন্যতম আসামী গ্রেপ্তার

শ্রীবরদীতে পুলিশের সামনে কুপিয়ে হত্যা মামলার অন্যতম আসামী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদী‌তে পুলিশের সামনে কুপিয়ে দিনমজুর শেখবর হত‌্যা মামলার অন্যতম আসামী স্বাধীনকে (২৫)‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। ২৫ এপ্রিল সোমবার রা‌তে জামালপু‌রের বকশিগঞ্জের টাঙ্গারপাড়ায় ভগ্নিপতি রাসেলের বাড়ি থেকে স্বাধীনকে গ্রেপ্তার করা হয়। স্বাধীন রা‌ণি‌শিমুলের প‌শ্চিম হালুয়াহা‌টি এলাকার হত‌্যা মামলার এক নাম্বার আসামী জা‌কির হো‌সেন জিকুর ছে‌লে। পরে তাকে মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে শেরপুরের আদালতে পাঠালে আদালত তাকে কারাগারে পাঠা‌নোর নি‌র্দেশ দেন। এ নিয়ে এ চাঞ্চল্যকর হত্যাকান্ডের মূল আসামীসহ মোট আটজনকে গ্রেপ্তার করা হ‌য়ে‌ছে।

তবে ইতোমধ্যে গত ১১ এপ্রিল এজাহারভুক্ত আসামী সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান রাজা জামিনে মুক্ত হয়েছে। অপরদিকে এজহারভুক্ত আরেক আসামী মাহবুবুর রহমান সুজা হাইকোর্টের জামিনে রয়েছেন।

শ্রীবরদী থানার অ‌ফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস জানান, চাঞ্চল্যকর এ মামলার প্রধান আসামীসহ আটজন গ্রেফতার হয়েছে। গ্রেপ্তারকৃত স্বাধীন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া দ্রুত সময়ের মধ্যে ভিডিও ও অন্যান্য প্রমাণাদি সাপেক্ষে হত্যাকান্ডের সাথে জড়িত আসামীদের বিরুদ্ধে চার্জ গঠন করে আদালতে দেয়া হবে।
উ‌ল্লেখ‌্য, গত ২৩ মার্চ বুধবার শ্রীবরদী উপজেলার পশ্চিম হালুয়াহাটি এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে দিনমজুর শেখবর আলীকে পু‌লি‌শের সাম‌নেই কুপিয়ে হত্যা করে জাকির হোসেন জিকো, স্বাধীন সহ প্রতিপক্ষের লোকজন। প‌রে হত্যাকান্ডের ভিডিওটি গত ১০ মার্চ রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নড়েচড়ে বসে আইনশৃঙ্খলাবা‌হিনী। গ্রেপ্তার হয় এক এক করে প্রধান আসামীসহ আটজন। এ‌দি‌কে হত্যাকান্ডের পরদিনই ঘটনাস্থলে থাকা উপস্থিত এসআই ওয়ারেজকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend