শ্রীবরদীতে শেখবর হত্যা মামলার প্রধান আসামি জিকু সহ গ্রেপ্তার পাঁচ

শ্রীবরদীতে শেখবর হত্যা মামলার প্রধান আসামি জিকু সহ গ্রেপ্তার পাঁচ

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে রাণিশিমুল ইউনিয়নের পশ্চিম হালুয়াহাটি এলাকায় দিনমজুর শেখবর আলী হত্যা মামলার প্রধান আসামি জাকির হোসেন জিকুকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। শুক্রবার (২৫ মার্চ) দুপুরে র‌্যাব-১৪ জামালপুর অফিসে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন সিপিসি-১’র কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।
তিনি বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে শেখবর আলী ও জাকির হোসেন জিকুর পরিবারের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত বুধবার সন্ধ্যায় শেখবর আলীকে কুপিয়ে হত্যা করে জিকোসহ অন্যরা। ওই ঘটনায় র‌্যাব-১৪ ছায়া তদন্ত শুরু করে এবং থানায় মামলা দায়েরের পাঁচ ঘন্টার মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় প্রযুক্তি ব্যবহার করে শ্রীবরদীর বালিজুড়ি এলাকার গহীণ অরণ্য থেকে মামলার প্রধান আসামি জিকোকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে বৃহস্পতিবার রাতে শেরপুর শহরের খরমপুর এলাকায় অভিযান চালিয়ে একই মামলার এজহারনামীয় আসামি জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মিজানুর রহমান রাজাকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। এ নিয়ে ওই মামলায় মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে।
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস বলেন, শেখবর হত্যার ঘটনায় তার ছোটভাই মাহফুজ বাদী হয়ে ২৪ জনের নাম উল্লেখ সহ ১৫ জনকে অজ্ঞাত আসামী করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। এ মামলায় গতকাল রাতে দুইজনসহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের রিমান্ড আবেদন করে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত বুধবার সন্ধ্যায় শ্রীবরদী উপজেলার পশ্চিম হালুয়াহাটি এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে দিনমজুর শেখবর আলীকে কুপিয়ে হত্যা করে জাকির হোসেন জিকুসহ প্রতিপক্ষের লোকজন। ঘটনার পরপরই অভিযান চালিয়ে জিকোর স্ত্রীসহ তিনজনকে গ্রেপ্তার করে শ্রীবরদী থানা পুলিশ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend