শ্রীবরদীতে যুবলীগ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ উপজেলা কমান্ড কাউন্সিলের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ

শ্রীবরদীতে যুবলীগ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ উপজেলা কমান্ড কাউন্সিলের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ

স্টাফ রিপোর্টার:
করোনা ভাইরাসের বিস্তার রোধে শেরপুরের শ্রীবরদীতে ৫ নং গোশাইপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ শ্রীবরদী উপজেলা কমান্ড কাউন্সিলের উদ্যোগে উপজেলার বিভিন্ন এলাকায় জীবাণুনাশক স্প্রে প্রয়োগ করা হয়েছে। মঙ্গলবার বিকালে উপজেলার ভারেরা বাজার এলাকায় জীবাণুনাশক স্প্রে প্রয়োগ শুরু করে পর্যায়ক্রমে বিভিন্ন এলাকায় এ কার্যক্রম অব্যাহত থাকবে।
মুক্তিযোদ্ধাদের সন্তান এবং মুক্তিযোদ্ধের স্বপক্ষের শক্তি সবসময় দেশ ও মানুষের কল্যাণে আত্মনিয়োগ করে আসছে। দেশের এ ক্রান্তি লগ্নে মু্িক্তযোদ্ধার সন্তানরাও অগ্রজ ভূমিকা পালন করবে। এরই ধারাবাহিকতায় মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে করোনা বিস্তার প্রতিরোধে এলাকায় জীবাণুনাশক স্প্রে করে দিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ যুবলীগ শ্রীবরদী ৫ নং গোশাইপুর ইউনিয়ন শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মোঃ সাইফুল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক রাশেদ সরকার, মাসুদ সবুজ, দপ্তর সম্পাদক মোশাররফ হোসেন, অর্থ সম্পাদক রিপন মাহমুদ, ওয়ার্ড সভাপতি নুরুল ইসলাম, দেলোয়ার, মানিক, মাসুদ, মজিদ, ফোরকান, শিপন, ইমন, নোমান, ইমরান, নয়ন, নিরব সহ ছাত্রলীগ ও যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ শ্রীবরদী উপজেলা কমান্ড কাউন্সিলের আহ্বায়ক শাহজাহান আনসারি ও শেরপুর জেলা আওয়ামী যুবলীগের কাউন্সিলর মামুন আহম্মেদ প্রমুখ।
এসময় তারা বলেন, অনেকেই পরিবারের নিরাপত্তার জন্য গৃহে, তখন আমরা এলাকাবাসীর সুরক্ষার জন্য শ্রীবরদী উপজেলার বিভিন্ন এলাকায় জীবানুনাশক স্প্রে করে দিচ্ছে। নিজ সন্তানদের পাশে নিয়ে বসে না থেকে, আমরা অসহায়ের পাশে বসে তাদের দুঃখ লাঘবের চেষ্টা করছি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend