শ্রীবরদীতে নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়: ৪ বাড়ি লকডাউন

শ্রীবরদীতে নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়: ৪ বাড়ি লকডাউন

তাসলিম কবির বাবু, স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ২২ হাজার ৩শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। রবিবার বিকালে উপজেলার কুড়িকাহনিয়া ও পৌর বাজারে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখা এবং নিষেধাজ্ঞা সত্ত্বেও ঢাকা থেকে শেরপুরে যাত্রী পরিবহনের দায়ে জরিমানা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান। এসময় ঢাকা থেকে শ্রীবরদী উপজেলায় প্রবেশের ঘটনায় কুড়িকাহনিয়া ইউনিয়নে ৪টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, প্রশাসন কর্তৃক জারিকৃত নির্দেশনা অমান্য করে দুপুর ২ টার পর দোকান খোলা রাখার দায়ে পৌর বাজারের মুদি ব্যবসায়ী শাহ আলমকে ৩ হাজার, গোলাম মোস্তফাকে ২ হাজার, কসমেটিক ব্যবসায়ী ওসমানকে ৩ হাজার ৫ শত, ইলেক্ট্রনিক্স মালামাল বিক্রেতা স্বপনকে ১ হাজার ৫শত টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও ঢাকা থেকে শ্রীবরদীতে প্রাইভেট কার যোগে যাত্রী পরিবহনের দায়ে ফরিদকে ১০ হাজার, স্বপন কে ২ হাজার এবং অটোরিক্সা মালিক শাহীনকে ৩ শত টাকা জরিমানা করা হয়। এসময় প্রাইভেট কার যোগে ঢাকা থেকে শ্রীবরদী উপজেলায় প্রবেশের ঘটনায় কুড়িকাহিনিয়া ইউনিয়নের ৪টি বাড়ি লকডাউন করা হয়েছে।
উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার বলেন, নির্দেশান অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২২ হাজার ৩ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। করোনা বিস্তার রোধে জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend