শ্রীবরদীতে বৈশাখ উদযাপন উপলক্ষে প্রস্তুতিসভা

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে বাঙ্গালীর ঐতিহ্য ১লা বৈশাখ উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুম সোমেশ্বরীতে সুন্দর ও সুষ্ঠভাবে বৈশাখ উদযাপনের লক্ষ্যে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সেজুঁতি ধর।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ফারুক আল-মাসুদ, ওসি রেজাউল হক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হামিদুর রহমান, আ’লীগ নেতা মোহাম্মদ আলী লাল, কর্ণঝোড়া বিওপি নায়েক সুবেদার ফারুক, ইউপি চেয়ারম্যান এডিএম শহিদুল্লাহ, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহেল আল আমিন, কোহিনুর বেগম, যুবলীগ আহ্বায়ক জাহিদুল ইসলাম জুয়েল, সাধারন সম্পাদক লিয়াকত হোসেন লিটন, স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক ফেরদৌস আলী, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ, সাংবাদিকবৃন্দ ও সুধিবৃন্দ।
আগামী ১৪ মার্চ শনিবার ১লা বৈশাখ উদযাপনের লক্ষে উপজেলা পরিষদ থেকে সকাল ১০.৩০ মিনিটে মঙ্গল শোভাযাত্রা, পরিষদ চত্বরে ১১.০০ টায় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান, ১২.৩০ মিনিটে প্রীতি হাডুডু ও রশিটানা এবং মহিলাদের জন্য পাতিল ভাঙ্গা খেলার আয়োজন করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend