শ্রীবরদীতে মহান বিজয় দিবস উদযাপিত

স্টাফ রিপোর্ট: যথাযথ মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শ্রীবরদীতে মহান বিজয় দিবস উৎযাপিত হচ্ছে। মহান বিজয় দিবস উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন সংগঠনের পক্ষ্য থেকে দিনব্যাপী নানা কর্মসূচী গ্রহণ করা হয়েছে। প্রত্যূষে একুশবার তোপধ্বনীর মধ্য দিয়ে দিনটির শূভ সূচনা করা হয়। এর পর শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী আলহাজ্ব একেএম ফজলুল হক চান, উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিন। এ সময় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি প্রদান করেন। সকাল সাড়ে ৮ টায় শহীদ মুক্তিযোদ্ধাদের কবর জিয়ারত করা হয়।
সকাল ৯ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে পুলিশ, আনসার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও শারিরীক কসরত অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার খালেদা নাছরিনের সভাপতিত্বে কুচকাওয়াজ ও শারিরীক কসরত অনুষ্ঠানে পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ‘লীগ সভাপতি মো. আশরাফ হোসেন খোকা। এ সময় শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মো. রেজাউল হক ও উপজেলা আ‘লীগ সাধারন সম্পাদক মো. মোতাহারুল ইসলাম লিটন উপস্থিত ছিলেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীবরদী সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর হিমাংশু কুমার, উপাধ্যক্ষ আলিফ উল্লাহ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আমিনুল ইসলাম, আ‘লীগ নেতা মোহাম্মদ আলী, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ সালেহ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. হামিদুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ হেল আল আমিন ও মো. আবু জাফর, ছাত্রলীগ সভাপতি এ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী সহ উপজেলার বিভিন্ন দফতরের তফতর প্রধানগণ।
পরে মনোমুগ্ধকর শারিরীক কসরত অনুষ্ঠিত হয়।
এছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অন্যান্য কর্মসূচীর মধ্যে রয়েছে দুপুর ২ টায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা, বিকাল ৩ টায় মহিলা ক্রীড়া অনুষ্ঠান , বিকাল ৪ টায় প্রীতি ফুটবল ম্যাচ ও সন্ধায় রয়েছে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
বিস্তারিত আসছে……………

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend