‘রংপুর এখনো তাদের সেরা ক্রিকেটটা খেলেনি’

1111111111শনিবার বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) তৃতীয় আসরের প্রথম সেমিফাইনালে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। ম্যাচে জয় ছাড়া অন্যকিছুই ভাবছেন না রংপুর রাইডার্সের ক্রিকেটার ড্যারেন স্যামি। জানিয়েছেন, সেরা ক্রিকেট খেলা এখনো বাকি তাদের।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে ম্যাচের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন স্যামি। নিজেদের পরিকল্পনা, টস, ব্যাটিং-বোলিং সবকিছু। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা দলটিকে মোকাবেলা কয়া সহজ হবে না, সেটা জানেন তিনিও।

বললেন, ‘আপনারা জানেন যে, টুর্নামেন্টটি আমরা দারুণভাবে শুরু করেছিলাম। এখন আমাদের সামনে সুযোগ এসেছে সবার আগে ফাইনালে যাওয়ার। আমার মনে হয়, রংপুর এখনো তাদের সেরা ক্রিকেটটা খেলেনি। কালকে আমাদের সামনে সেটা করে দেখানোর সুযোগ এসে গেছে। ফাইনালে যাওয়ার জন্য সেটাই করবো আমরা।’

১০ ম্যাচে সমান সাত জয় নিয়ে রান রেটের কারণেই দ্বিতীয় স্থানে অবস্থান করছে রংপুর রাইডার্স। তাই এখন মাশরাফিদের বিপক্ষে নিজেদের সামর্থ্যের দিকেই মনোযোগ দিচ্ছেন স্যামি। এ প্রসঙ্গে বললেন, ‘মৌলিক বিষয়গুলোতে আমাদের ভালো করতে হবে। স্পিনাররা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ব্যাটসম্যানদের অবশ্য আরো ভালো করার দরকার। আমি আগেই বললাম যে, আমরা যে ক্রিকেটটা খেলতে চাই, সেটা এখনো পারিনি। আগামীকাল আমরা আমাদের সামর্থ্যের পুরোটা স্পর্শ করতে চাই।’

শনিবার প্রথম সেমিফাইনালে দুপুর দুইটায় মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে মুখোমুখি হবে কুমিল্লা-রংপুর। দিনের দ্বিতীয় ম্যাচটি হবে এলিমিনেটেড ম্যাচ। পয়েন্ট টেবিলের তৃতীয় ও চতুর্থ দল অর্থাৎ, বরিশাল বুলস ও ঢাকা ডাইনামাইটস মুখোমুখি এদিন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend