বরিশালে ১ মেয়র ১৪ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল


বরিশালে ১ মেয়র ১৪ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিলপৌরসভা নির্বাচনে বরিশাল জেলায় একজন মেয়র প্রার্থী এবং ১৪ জন কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। বরিবার সন্ধ্যায় জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে এই তথ্য পাওয়া।

জেলা নির্বাচন অফিসার আব্দুল হালিম খান বলেন, উজিরপুর পৌরসভায় ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) প্রার্থী মনিরুজ্জামানের মনোনয়নপত্র বাতিল হয়েছে। এতে করে জেলার ৬টি পৌরসভার নির্বাচনে মেয়র পদে ২২ জন দলীয় এবং পাঁচজন স্বতন্ত্র প্রার্থী বাছাইতে টিকেছেন। কাউন্সিলর প্রার্থীদের বেলায় ২১৩ জন মনোনয়নপত্র দাখিল করলে ১১ জনের মনোনয়নপত্র বাতিল হয়। আর সংরক্ষিত কাউন্সিলরদের মধ্যে ৬২ জন থেকে তিনজনের মনোনয়নপত্র বাতিল হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা আরও বলেন, মনোনয়নপত্র বাতিল হওয়ার ক্ষেত্রে বেশিরভাগ ঋণখেলাপির তালিকাভুক্ত। তবে উজিরপুরে এনপিপি প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে টিআইএন (কর শনাক্তকরণ নম্বর) টিন নাম্বার মনোনয়নপত্রের সাথে জমা দেননি বলে। মনোনয়নপত্র বাতিল হওয়া প্রার্থীরা তিন কার্য দিবসের মধ্যে জেলা প্রশাসকের বরাবর আপিল করতে পারবেন। জেলা প্রশাসক পরবর্তী তিন কার্য দিবসের মধ্যে আপিলের ওপর রায় দেবেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend