তবুও বিপিএলে মুখোমুখি হাফিজ-আমির


তবুও বিপিএলে মুখোমুখি হাফিজ-আমির

স্পট ফিক্সিংয়ের মতো অপরাধ করে ৫ বছর নিষেধাজ্ঞার সাজা ভোগ করতে হয়েছে পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরকে। এমন একজনের সঙ্গে ড্রেসিংরুম ভাগাভাগি করতে নারাজ একই দেশের আরেক তারকা ক্রিকেটার মোহাম্মদ হাফিজ। আর এই কারণেই এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চিটাগাং ভাইকিংসের সঙ্গে চুক্তি করেননি হাফিজ। এমনটাই দাবি করেছিলেন তিনি। তবে বিপিএলে ঠিকই দেখা হয়ে যাচ্ছে এই দুই পাকিস্তানি তারকাকে। কেননা, বিপিএলের দল ঢাকা ডায়নামাইটসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন হাফিজ।

রবিবার হাফিজের ম্যানেজার মঘিজ শেখ ক্রিকইনফোকে বলেছেন, ‘আমরা ঢাকার (ঢাকা ডায়নামাইটস) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছি এবং আগামী ৮ ডিসেম্বর দলটির হয়ে বিপিএলে প্রথম ম্যাচ খেলবেন হাফিজ।’

এর মানে হচ্ছে মোহাম্মদ আমিরের সঙ্গে দেখা হয়ে যাচ্ছে মোহাম্মদ হাফিজের, মুখোমুখি লড়াইয়ে। কেননা, ওই দিন ম্যাচটিতে ঢাকা ডায়নামাইটসের প্রতিপক্ষ চিটাগাং ভাইকিংস। আর চিটাগাংয়ের উদ্বোধনী বোলারটিই হচ্ছেন মোহাম্মদ আমির। যিনি আসরের শুরু থেকেই বল হাতে রয়েছেন দারুণ ছন্দে।

উল্লেখ্য, এবারের বিপিএলে খেলোয়াড়দের দলে ভিড়ানোর পর্বটিতে মোহাম্মদ হাফিজকে উপেক্ষায় করেছিল বিপিএলের দলগুলো। তবে পরবর্তী সময়ে হাফিজের পক্ষ থেকে দাবি করা হয়েছিল যে, তাকে ১ কোটি রুপিতে দলে নিতে চেয়েছিল চিটাগাং ভাইকিংস। কিন্তু আমিরের সঙ্গে একই ড্রেসিংরুম ভাগাভাগি করতে চান না বলে সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend