শ্রীপুরে ১ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল


শ্রীপুরে ১ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

জেলার শ্রীপুর পৌরসভায় এক মেয়র প্রার্থীর মনোনয়নপত্র বাতিল হয়েছে। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষদিনে রবিবার ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী ফরহাদ আহমদ রফিক মমতাজির প্রার্থিতা বাতিল করা হয়। তার বয়স ২৫ বছর না হওয়া ও হলফনামায় শনাক্তকারীর স্বাক্ষর না থাকায় মমতাজির প্রার্থিতা বাতিল করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা হাসানুজ্জামান জানান, সংরক্ষিত নারী কাউন্সিলর পদে আফরোজা ইয়াসমিনের প্রার্থিতা স্থগিত করা হয়েছে। বর্তমান কাউন্সিলর হিসেবে উপজেলা পরিষদের সদস্য পদে ইস্তফা দিলেও স্থানীয় সরকার বিভাগ তার পদত্যাগপত্র গ্রহণ করেছে— এমন কোনো প্রত্যয়ন দিতে না পারায় রিটার্নিং অফিসার এ সিদ্ধান্ত নেন।

সকালে উপজেলা নির্বাচন কার্যালয়ে জেলা নির্বাচন কর্মকর্তা হাসানুজ্জামান বাছাই কাজ সম্পন্ন করেন। এ সময় বিভিন্ন মেয়র ও সংরক্ষিত নারী কাউন্সিলর প্রার্থীসহ কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

যাচাই-বাছাই শেষদিনে শ্রীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৪ জন, ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৪ ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং কর্মকর্তা। ১৩ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend