রাস্তায় ধানের চারা লাগিয়ে অভিনব কর্মসূচী পালন

শ্রীবরদী। জামালপুরের বকসীগঞ্জ, দেওয়ানগঞ্জের একাংশ, কুড়িগ্রাম সদর, রৌমারী, রাজিবপুর উপজেলার ঢাকা সহ অন্যান্য এলাকার সাথে সড়ক পথে যোগাযোগের সহজ মাধ্যম শ্রীবরদী হয়ে। কিন্তু শ্রীবরদী থেকে জেলা শহরে সড়ক যোগাযোগের অন্যতম সড়কটির মেরামতের কাজ চলছে দীর্ঘদিন। এ সড়কের কয়েকটি ব্রিজ নতুন করে নির্মাণ করায় ও একটির কাজ এখনও শুরু না করায় ভারী যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শ্রীবরদী – লংগরপাড়া- শেরপুর সড়ক বিকল্প সড়কে যত্রতত্র ভারী যান বাহন চলাচল করায় সড়কটি পায়ে হাটারও অনুপযোগি হয়ে পরেছে। বিশেষ করে শ্রীবরদী চৌরাস্তা থেকে টিএন্ডটি অফিস পর্যন্ত রাস্তা এতই খানাখন্দে পরিনত হয়েছে পায়ে হাটা লোকদেরও প্যান্ট/ লুঙ্গি হাটুর উপরে উঠিয়ে চলতে হচ্ছে। এ সড়কে উপজেলা পরিষদ সহ প্রায় সকল সরকারি অফিসের কার্যালয় হওয়ায় দূর্ভোগে পড়েছে লোকজন।
এতো জন গুরুত্বপূর্ণ রাস্তা হওয়া সত্বেও এ সড়কটির দায় নিচ্ছে না কেউ। এলজিইডি চত্ত্বরে হওয়া সত্ত্বেও ব্যবস্থা নেই। অপরদিকে পৌরসভা সাইন বোর্ড ঝুলিয়ে দিয়েছে সড়কটি তাদের নয় বিধায় দূর্ভোগের জন্য তারা দায়ী নয়।
এ নিয়ে বৃহস্পতিবার এলাকাবাসী উপজেলা সড়কের কৃষি অফিসের সামনে সড়কে ধান কচু লাগিয়ে রাস্তা চলাচল বন্ধ করে দিয়েছে। এলাকাবাসী জানায় যে পর্যন্ত এ রাস্তার মালিককে খুজে না পাচ্ছি ততক্ষন পর্যন্ত কর্মসূচি চলবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend