স্বামীকে পিটিয়ে হত্যা : স্ত্রী ও ২ মেয়ে আটক

Naogaonনওগাঁ জেলার মান্দায় পারিবারিক কলহের জেরে স্বামী ভাদুয়া পাহানকে (৫০) পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় নিহতের বড় স্ত্রী রন্টি রাণী পাহান, তার দুই মেয়ে গোলাপী রাণী পাহান ও মাধবী রাণী পাহানকে আটক করেছে পুলিশ।
উপজেলার তানইল উত্তর সরদারপাড়া গ্রামে বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। নিহত ভাদুয়া পাহান ওই গ্রামের কুকরা পাহানের ছেলে।
স্থানীয়রা জানান, ২২ বছর আগে ভাদুয়া পাহানের সঙ্গে জেলার মহাদেবপুর উপজেলার মহিষবাতান গ্রামের মেয়ে রন্টি রানীর বিয়ে হয়। এরপর গত তিন মাস আগে দ্বিতীয় স্ত্রী হিসেবে একই গ্রামের ধাইমুল পাহানকে বিয়ে করে ভাদুয়া পাহান। এরপর থেকে তাদের পরিবারের মধ্যে কলহ শুরু হয়।
এক সপ্তাহ ধরে ভাদুয়া পাহান তার বড় স্ত্রীর ভরণ-পোষণে অপারগতা প্রকাশ করায় সন্ধ্যায় বড় স্ত্রীর সঙ্গে ভাদুয়া পাহানের ঝগড়া বাধে। এরই এক পর্যায়ে বড় স্ত্রী ও তার দুই মেয়ে মিলে ভাদুয়া পাহানকে ব্যাপক মারধর করে হত্যা করে। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, রাত সোয়া ৯টার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বড় স্ত্রী ও দুই মেয়েকে আটক করা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend