মোটরসাইকেল ছিনতাইয়ের সূত্র ধরে ৯ ডাকাত গ্রেফতার

9-dakait-মোটরসাইকেল ছিনতাইয়ের সূত্র ধরে ঢাকার বিভিন্ন এলাকা থেকে আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ১ মে থেকে ২৫ মে পর্যন্ত নারায়ণগঞ্জ, গাজীপুর, সাভার, আশুলিয়া ও ধামরাই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
পুরান ঢাকার বকশীবাজারের আলিয়া মাদরাসা মাঠে মঙ্গলবার দুপুরে এক সংবাদ সম্মেলনে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি, লালবাগ) মোহাম্মদ মফিজউদ্দিন আহমেদ এ তথ্য জানান।
গ্রেফতাররা হলেন— মো. সুমন (১৯), মো. আসাদ (২২), মো. এনায়েত ওরফে চাচা (২৩), মো. সায়মন মোল্লা (২১), মো. মোস্তফা (২৫), মো. বাদশাহ ওরফে সুলতান (২৭), গণি মিয়া (৬০), জাহিদ হাসান (২৪) ও মো. হানিফ (৩৫)।
মোহাম্মদ মফিজউদ্দিন আহমেদ বলেন, ‘একটি মোটরসাইকেল ছিনতাইয়ের সূত্র ধরে ওই ৯ জনকে গ্রেফতার করা হয়। তারা তিনটি ডাকাত দলে বিভক্ত। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার কেজি চাল, ১২ হাজার লিটার পামওয়েল, চাপাতি, দু’টি ট্রাক, ডিপ ফ্রিজ ও মোবাইল ফোন উদ্ধার করা হয়।’
তিনি আরও বলেন, ‘গ্রেফতাররা পেশাদার ডাকাত। এ কাজের জন্য তারা তাদের নিজস্ব পিকআপ ভ্যান ব্যবহার করত। তারা ডাকাতি করে ধামরাইয়ে একটি নির্দিষ্ট স্থানে রাখত। ডাকাত দলের বাকি সদস্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend