সিনেমা সালমানের, প্রচারণায় শাহরুখ-আমির

Salman-hoচলতি সময়ে সিনেমার আনুষ্ঠানিক প্রচারণার প্রথম ধাপ হল ফার্স্টলুক। এ প্রচারণায় যোগ হল আপকামিং মুভি ‘বাজরঙ্গী ভাইজান’ এর সেমি-লুক সালমান। আর তাতে সামিল হয়েছে কিং খান শাহরুখ ও মিস্টার পারফেক্টশনিস্ট আমির।
বলিউডের তিন খানের সম্পর্কে এখন চলছে স্মরণকালের সুসময়। তার রেশ পাওয়া গেল ‘বাজরঙ্গী ভাইজান’ এর ফার্স্টলুক নিয়ে দুই খানের উচ্ছ্বাসে।
সালমানের ছবিটি প্রকাশ পেতেই রিটুইট করেন শাহরুখ খান। তিনি লিখেন, আমি বিশ্বাস করি একজন হিরো হওয়ার চেয়ে ভাই হওয়া বড় কিছু। ‘ভাইজান’ আসছে ২০১৫ সালের ঈদে। ফার্স্টলুক কেমন লাগল?
আমির খানও ছবিটি রিটুইট করেন। ক্যাপশনে লিখেন, শিগগির আসছে।
সম্প্রতি কাশ্মিরে ‘বাজরঙ্গী ভাইজান’ চলচ্চিত্রের শুটিং শেষ হয়েছে। বাদামী সোয়েটার ও রূপালি লকেট পড়া সালমানকে দেখা যায় ফার্স্টলুকে। খোঁচা খোঁচা দাড়িতে মুখের খানিকটা অংশ দেখা যাচ্ছে।

চলতি বছর সালমানকে দুটি সিনেমায় দেখা যাবে। প্রথমে মুক্তি পাবে কারিনা কাপুরের বিপরীতে অভিনীত ও কবির খান পরিচালিত ‘বাজরঙ্গী ভাইজান’। অন্য সিনেমা ‘প্রেম রতন ধন পায়ো’তে অভিনয় করছেন সোনম কাপুর। এটি পরিচালনা করছেন সুরজ বারজাতিয়া।
এদিকে, দিওয়ালিতে মুক্তি পাচ্ছে শাহরুখ ‘দিলওয়ালে’।

এতে তার সঙ্গে আছেন কাজল। আমির খানের কোনো সিনেমা মুক্তি পাচ্ছে না এ বছর। সব মিলিয়ে সালমানের সিনেমা তাদের জন্য কোনোভাবেই ঝুঁকিপূর্ণ হয়ে উঠছে না।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend