খবর বাংলা ২৪ সম্পাদকের শ্রীবরদী বাসায় দিনে দুপুরে চুরি

sreebardi 23-05-2015শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি
খবর বাংলা ২৪.কম সম্পাদক মুফতি মাহমুদ রাকিবের শ্রীবরদীর ৭/৬৩ নং বাসায় দিনে দুপুরে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। শনিবার সকাল ১০ টা থেকে ১২ টার মধ্যে এ চুরির ঘটনা ঘটে। চুরেরা এ সময় নগদ ৫ লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়।
জানা গেছে, প্রতিদিনের মতো শনিবার সকাল সাড়ে ৮ টায় সম্পাদক মুফতি মাহমুদ রাকিব শেরপুর ও তার মা শ্রীবরদী স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স কর্মস্থলে চলে যায়। বাবা শ্রীবরদী হাসপাতালের এস.এ.সি.এম. ও সাড়ে ৯টায় কর্মস্থলে চলে যায়। এ সুযোগে চোর বাসার দক্ষিণ পাশের বাউন্ডারি দেয়ালের উপরে তারকাটা ভেঙ্গে টপকে ভিতরে প্রবেশ করে। পরে বারান্দার ও প্রধান দরজার তালা দেয়ার হুক ভেঙ্গে ঘরে ঢুকে। এ সময় ঘরে থাকা ১টি কাঠের ও ১টি স্টিলের আলমিরা ভেঙ্গে নগদ ৫ লক্ষ টাকা নিয়ে চলে যায়।
মুফতি মাহমুদ রাকিব জানান, এ সময় বাসায় কেউ থাকে না। তিনি আরও জানান, আলমিরা ও ঘরে ২টি ল্যাপটপ, ক্যামেরা ও অন্যান্য জিনিসপত্র থাকলেও চোররা নগদ টাকা ছাড়া আর কোন কিছু নেয়নি। এ ব্যাপারে শ্রীবরদী থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে।
শ্রীবরদী থানার এস.আই আবুল কালাম আজাদ জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দেখে মনে হচ্ছে পেশাদার চোরেরা এ ঘটনা ঘটিয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য এর আগে ২০১৩ সালেও এ বাসায় একই ভাবে চুরির ঘটনা ঘটে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend