কক্সবাজারে মানবতাবিরোধী অপরাধে গ্রেফতার ৩

Coxs-arrest-কক্সবাজারের মহেশখালী থেকে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মহেশখালী থানা ও গোয়েন্দা পুলিশের পৃথক দল বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে তাদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃতরা হলেন- মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের দক্ষিণ নলবিলা গ্রামের মৌলভী নুরুল ইসলাম, মহেশখালী পৌরসভার গোরকঘাটা এলাকার মৌলভী ওসমান গনি ও মহুরী ডেইল এলাকার মো. জিন্নাহ আলী।
জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান আবুল হোসেন জানান, ‘মানবতাবিরোধী অপরাধের অভিযোগে বৃহস্পতিবার রাষ্ট্রপক্ষের করা আবেদনের শুনানির পরিপ্রেক্ষিতে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২ এর চেয়ারম্যান বিচারপতি ওবায়দুল হাসানের নেতুত্বে গঠিত ৩ সদস্যের বেঞ্চ কক্সবাজারের মহেশখালী উপজেলার ১৬ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। এরপর অভিযান চালিয়ে তাদের নিজ বাসভবন থেকে গ্রেফতার করা হয়।’
গত ১ মার্চ মহেশখালীতে মানবতাবিরোধী অপরাধে ৩ জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২। পুলিশ ২ মার্চ ছালামত উল্লাহ খান ও আব্দুর রশিদকে গ্রেফতার করে আদালতে হাজির করলে ট্রাইব্যুনাল তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend