কিশোরগঞ্জে ৭ বছরের শিশুকে গণধর্ষণ

41362_Rape_0কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জে হাসপাতালে অসুস্থ মাকে দেখে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার হয়েছে ৭ বছরের একটি শিশু। উপজেলার গুজাদিয়া ইউনিয়নের রামনগরে সোমবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।
মেয়েটি তাড়াইল উপজেলার বাসিন্দা। তাকে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদিকে এ ঘটনার প্রতিবাদে ও ধর্ষণকারীদের গ্রেফতার দাবিতে মঙ্গলবার দুপুর ১টার দিকে করিমগঞ্জ উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। তারা নির্বাহী কর্মকর্তার কাছে স্মারকলিপিও দেন।
পুলিশ ও এলাকাবাসী জানান, একটি প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া মেয়ে সোমবার সন্ধ্যায় করিমগঞ্জ হাসপাতালে ভর্তি অসুস্থ মাকে দেখতে যায়। রাতে একটি রিকশায় তার নানা ও ভাইয়ের সঙ্গে বাড়ি ফিরছিল সে। রাত ১২টার দিকে গুজাদিয়া ইউনিয়নের রামনগর এলাকায় শাহআলীর মাজারের কাছে পৌঁছালে শহীদ (২৩), হেলাল মিয়া (২৬), ফারুক (২৫) ও রুমন (২৮) সহযাত্রীদের জিম্মি করে মেয়েটিকে পাশের বিলে নিয়ে যায়। তারা মেয়েটির ওপর শারীরিক নির্যাতন চালায়।
মেয়েটিকে ভোরে উদ্ধার করে প্রথমে করিমগঞ্জ হাসপাতাল ও পরে কিশোরগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়।
এ খবর ছড়িয়ে পড়লে মেয়েটির গ্রামের বাসিন্দারা করিমগঞ্জ উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করেন। মিছিল শেষে ইউএনওকে স্মারকলিপি দেন তারা।
করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, মেয়েটির প্রাথমিক স্বাস্থ্য পরীক্ষা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend