‘বাংলাদেশ-ভারত সিরিজ উপভোগ্য হবে’

Dalmiaবুধবার শুরু হচ্ছে বাংলাদেশ-পাকিস্তান সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। আগামী ৫ দিনের টেস্ট যুদ্ধের পর পর্দা নামবে দুই দেশের মধ্যকার পূর্ণাঙ্গ ক্রিকেট সিরিজটির। এরপর কিছুদিন বিরতি পাবে বাংলাদেশের ক্রিকেটাররা। এরপরই তাদের শুরু করতে হবে ভারতের বিপক্ষে হোম সিরিজের প্রস্তুতি। আগামী জুনে অনুষ্ঠিত হবে এই সিরিজ।
এদিকে, বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্সে মুগ্ধ ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি ও সাবেক আইসিসি সভাপতি জগমোহন ডালমিয়া। বাংলাদেশ ও ভারতের মধ্যকার আসন্ন ক্রিকেট সিরিজটি দারুণ জমবে বলেই বিশ্বাস তার। জমজমাট একটি সিরিজ উপভোগের প্রতীক্ষায় রয়েছেন ‘বাংলাদেশের বন্ধু’ বলে খ্যাত ডালমিয়া।
ভারতের বাংলা ভাষায় প্রকাশিত দৈনিক এই সময়কে দেওয়া এক সাক্ষাতকারে এমনটাই মন্তব্য করেছেন ডালমিয়া। তিনি বলেছেন, ‘আমি তো সব সময় চেষ্টা করেছি বাংলাদেশের ক্রিকেটের পাশে দাঁড়াতে। ওরা যখন টেস্ট স্ট্যাটাস পেল, তখন আমি আইসিসি প্রেসিডেন্ট, আর আমি গ্লোবালাইজেশন অফ দ্য গেমে বিশ্বাসী সব সময়, ফলে…বাংলাদেশ নিজের মাটিতে তো ইদানীং বেশ ভাল খেলছে। এই তো পাকিস্তানকে ৩-০ হারিয়ে দিল ওয়ানডেতে। তাই ভারত-বাংলাদেশ সিরিজ বেশ উপভোগ্য হবে, আমার আশা। আমি তো অপেক্ষা করছি আগ্রহ নিয়ে।’
উল্লেখ্য, ৩টি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচ খেলতে আগামী ৭ জুন বাংলাদেশে আসছে ভারতীয় ক্রিকেট দল।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend