ম্যানেজার ওলিউল্লাহর গ্রামের বাড়ি জামালপুরে কান্নার রোল

Untitled--1আশুলিয়ায় কমার্স ব্যাংক লিমিটেড কাঠগড়া বাজার শাখায় মঙ্গলবার দুপুরে ডাকাতদের গুলিতে নিহত ব্যাংক ম্যানেজার ওলিউল্লাহর গ্রামের বাড়ি জামালপুরে এখন চলছে কান্নার রোল। পরিবারসহ এলাকাবাসী তার অকাল মৃত্যুতে চোখের পানি ধরে রাখতে পারছেন না।
ওলিউল্লাহ জামালপুর সদর উপজেলার ২নং শরিফপুর ইউনিয়নের বাদেচান্দি অনন্তবাড়ী গ্রামের মৃত ওয়াছিম উদ্দীন কাজীর কনিষ্ঠ ছেলে। তারা ৫ ভাই ৪ বোন। ওলিউল্লাহ ভাইবোনদের মধ্যে সবার ছোট। স্ত্রীসহ ৩ মেয়ে ও এক ছেলেকে নিয়ে তিনি কর্মস্থল সাভারে ভাড়া বাসায় থাকতেন।
ওলিউল্লাহর বাড়ী বাদেচান্দি অনন্তবাড়ীতে মঙ্গলবার সন্ধ্যায় সরেজমিনে গেলে নিহতের বড়ভাই স্কুলশিক্ষক সুলতান আহমেদ দ্য রিপোর্টকে বলেন, ‘আমরা ৯ ভাইবোন। ওলিউল্লাহ সবার ছোট। ছোট বলে আমরা তাকে একুট বেশিই আদর-স্নেহ করতার। ওলিউল্লাহ ৫ বছর ধরে সাভারের কমার্স ব্যাংক লিমিটেডের কাঠগড়া বাজার শাখায় কর্মরত ছিলেন। এর আগে তিনি জনতা ব্যাংক লিমিটেড জামালপুরের বকশীগঞ্জ বাজার শাখায় ব্যবস্থাপক হিসেবে চাকরি করেন। সংসারে কিছুটা সচ্ছলতার জন্য জনতা ব্যাংকের চাকরি ছেড়ে কমার্স ব্যাংক লিমিটেডে ব্যবস্থাপকের চাকরি নেন তিনি। বিকেলে বিভিন্ন টিভি চ্যানেল ও আমার এক আত্মীয়ের মাধ্যমে মোবাইলে তার মৃত্যুর বিষয়টি প্রথমে জানতে পারি। এই বলে প্রতিনিধির কাছে আর কিছুই বলতে পারছিলেন না। তিনি বার বার মূর্ছা যাচ্ছিলেন।
অনন্তবাড়ী জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা সাইফুল ইসলাম জানান, এলাকায় ভদ্র ও নম্র ছেলে হিসেবে ওলিউল্লাহ অনেক সুনাম রয়েছে। আমাদের দেখামাত্রই সালাম দিতেন।
স্থানীয় ইউপি সদস্য গোলাম সোবাহানি লিটন জানান, তার মত ভালো মানুষকে আমরা হারালাম।
নিহতের পরিবার জানায়, ময়নাতদন্ত ও আনুষঙ্গিক কাজ শেষে ভোরের দিকে তার লাশ গ্রামের বাড়িতে পৌঁছানোর কথা রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend