নাঁচে গানে মাতলো সবাই

1বিএফডিসিতে বৈশাখ বরণের বিশেষ আয়োজন ছিল জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীদের অংশগ্রহণে বিশেষ সংস্কৃতিক অনুষ্ঠান। মঙ্গলবার বিকেলের পরে শুরু হয় এই সাংস্কৃতিক অনুষ্ঠান। একের পর এক অভিনেতা অভিনেত্রীরা নাচ ও গানে মন ভরালেন উপস্থিত দর্শকদের।

বিএফডিসির ঝর্ণা স্পটের পাশেই তৈরি করা হয়েছিল বর্নিল স্টেজ। সামনে আমন্ত্রিত দর্শকের উচ্ছাস ছিল চোখে পড়ার মতই।

পাগলা দিওয়ানা চলচ্চিত্রের একটি গানের সঙ্গে স্টেজ পারফরমেন্স করলেন পরী মনি-শাহরিয়াজ, নাচরে দল দিয়ে দর্শক মাতালেন আইটেম গার্ল বিপাশা। আরও দ্বৈত নাচ পরিবেশন করেন, ওমর সানি-জান্নাতুল ফেরদৌস পিয়া, আমান রেজা–মিমো, জায়েদ খান-ববী, নিরব-বিপাসা কবির, অমিত হাসান প্রমুখ।

নাটিকা পরিবেশন করেন কাজী হায়াত-মারুফ। কৌতুক শুনালেন মিরাক্কেলের সজল। এই প্রথম এফডিসিতে কোনো পারফরমেন্স করলেন সজল।2_63

এই অনুষ্ঠানে গান পরিবেশন করেছেন ফেরদৌস ওয়াহিদ, হাবিব ও শুভ্রদেব। তাদের গাওয়া জনপ্রিয় সব গানের মুর্ছনাতে মেতে ওঠে দর্শকরা। এ আয়োজনের সার্বিক তত্বাবধানে ছিলেন পরিচাল এসএ হক অলিক।

তিনি এই অনুষ্ঠান প্রসঙ্গে দ্য রিপোর্টকে বলেন, ‘আমাদের চলচ্চিত্রের মানুষদের নিয়ে এমন একটি আয়োজন করতে পেরে বেশ ভালো লাগছে। আজকের এই মিলন মেলা সত্যিই মনে রাখার মতো। সবাইকে সববর্ষের শুভেচ্ছা।’

বঙ্গাব্দ ১৪২২ বরণ উৎসবের বিএফডিসির মূল শ্লোগান ছিলো ‘সকল শঙ্কা করবো জয়’। এই স্লোগানকে সঙ্গে নিয়ে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির আয়োজনে জমকালোভাবেই বৈশাখি উৎসব পালন করলো বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি)।

এর আগে ভোরে এ আয়োজনের উদ্বোধন করেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ও বাংলা সিনেমার মিষ্টিমেয়ে খ্যাত নায়িকা কবরী।

সকালে চলচ্চিত্রের কলাকুশলীদের অংশগ্রহণে র‌্যালি দিয়ে আয়োজন শুরু হয়। শাকিব খানসহ চলচ্চিত্র অঙ্গণের মানুষদের অংশগ্রহণে এই র‌্যালি হয়। দুপুরে ছিল বিশেষ আপ্যায়নের ব্যবস্থা।

সবমিলিয়ে নাচে গান আনন্দ নিয়ে শেষ হলো বিএফডিসির বর্ষবরণ উৎসব।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend