চূড়ান্ত হল ঢাকা দক্ষিণে আ’লীগের কাউন্সিলর প্রার্থী

c52ef9973e78d91ceef0555141af21fa-awami-league--logoঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে কাউন্সিলর প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।
বুধবার রাতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে আওয়ামী লীগের নির্বাচন সমন্বয়ক ড. আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত এই তালিকা প্রকাশ করা হয়।
প্রার্থীরা হলেন— ১ নম্বর ওয়ার্ডে ওয়াহিদুল হাসান মিল্টন, ওয়ার্ড-২ আনিসুর রহমান, ওয়ার্ড-৩ মো. আফসার উদ্দিন, ওয়ার্ড-৪ মাসুদ হাসান শামীম, ওয়ার্ড-৫ আসরাফুজ্জামান ফরিদ, ওয়ার্ড-৬ বি এম সিরাজুল ইসলাম, ওয়ার্ড-৭ আ. বাছিদ খান বাচ্চু, ওয়ার্ড-৮ হাজী মো. সুলতান মিয়া, ওয়ার্ড-৯ কে এম মমিনুল ইসলাম সাঈদ, ওয়ার্ড-১০ মারুফ আহমেদ মনুসর, ওয়ার্ড-১১ মো. কামরুজ্জামান বাবলু, ওয়ার্ড-১২ গোলাম আশরাফ তালুকদার, ওয়ার্ড-১৩ মোস্তফা জামান পপি, ওয়ার্ড-১৪ মোহাম্মদ সেলিম ও ইলিয়াসুর রহমান বাবুল (উন্মুক্ত), ওয়ার্ড-১৫ জাকির হোসেন স্বপন, ওয়ার্ড-১৬ মো. হোসেন হায়দার হিরু, ওয়ার্ড-১৭ সালাউদ্দিন আহমেদ ঢালী, ওয়ার্ড-১৮ জসীম উদ্দিন আহমেদ, ওয়ার্ড-১৯ মুন্সি কামরুজ্জামান কাজল, ওয়ার্ড-২০ ফরিদ উদ্দিন আহমেদ রতন, ওয়ার্ড-২১ এ্যাডভোকেট এম এ হামিদ খান, ওয়ার্ড-২২ ফ ক ম ইকবাল, আব্দুল মোহাইমেন, মো. মনিরুল হক বাবু, হাজী তারিকুল ইসলাম সজিব ও মো. আবেদ আলী (উন্মুক্ত), ওয়ার্ড-২৩ মো. হুমায়ুন কবির, ওয়ার্ড-২৪ মোশাররফ হোসেন, ওয়ার্ড-২৫ হাজী মো. দেলোয়ার হোসেন, ওয়ার্ড-২৬ মো. ওসমান গণি, ওয়ার্ড-২৭ মো. ওমর বিন আজিজ, ওয়ার্ড-২৮ মোহাম্মদ ইউনুস সুমন, ওয়ার্ড-২৯ জাহাঙ্গীর আলম বাবুল, ওয়ার্ড-৩০ হাসান মাহমুদ পিল্লু, ওয়ার্ড-৩১ শফিকুর রহমান জাহাঙ্গীর, ওয়ার্ড-৩২ হাজী শফিক, ওয়ার্ড-৩৩ মো. ইলিয়াস রশিদ, ওয়ার্ড-৩৪ মো. আফজাল হোসেন সিদ্দিকী, ওয়ার্ড-৩৫ মো. গোলাম মোস্তফা, ওয়ার্ড-৩৬ রঞ্জন বিশ্বাস, ওয়ার্ড-৩৭ আব্দুর রহমান মিয়াজী, ওয়ার্ড-৩৮ আবু আহম্মেদ মান্নাফী, ওয়ার্ড-৩৯ ময়নুল হক মঞ্জু, ওয়ার্ড-৪০ আসাদুজ্জামান আসাদ, ওয়ার্ড-৪১ সরোয়ার হোসেন আলো, ওয়ার্ড-৪২ ইয়ার মোহাম্মদ ইয়ারু, ওয়ার্ড-৪৩ হাজী মো সাহিদ, ওয়ার্ড-৪৪ আলহাজ্ব সালেহ জামান সেলিম, ওয়ার্ড-৪৫ হাসান আসকরী, ওয়ার্ড-৪৬ মো. শহিদুজ্জামান মিনু, ওয়ার্ড-৪৭ মো. নাছির আহমেদ ভুঁইয়া, ওয়ার্ড-৪৮ আবুল কালাম অনু, ওয়ার্ড-৪৯ গাজী শামীম আহমেদ, ওয়ার্ড-৫০ মো. সাইয়েম খন্দকার, ওয়ার্ড-৫১ হাজী হাবিবুর রহমান হাবু, ওয়ার্ড-৫২ মো. নাসিম, ওয়ার্ড-৫৩ হাজী নূর হোসেন, ওয়ার্ড-৫৪ আলমগীর হোসেন, ওয়ার্ড-৫৫ হাজী মো. নূরে আলম, ওয়ার্ড-৫৬ মোহাম্মদ হোসেন, ওয়ার্ড-৫৭ হাজী মো. সাইদুল ইসলাম।
সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীরা হলেন— ফাতেমা ডলি (ওয়ার্ড নং-২, ৩ ও ৫), মাহফুজা রীনা (ওয়ার্ড নং-৫, ৬ ও ৭), মিনু রহমান (ওয়ার্ড নং-৮, ৯ ও ১০), ফারজানা ডলি (ওয়ার্ড নং-১, ১১ ও ১২), সৈয়দা রোকসানা ইসলাম চামেলী (ওয়ার্ড নং-১৩, ১৯ ও ২০), নার্গিস মাহতাব (ওয়ার্ড নং- ১৬, ১৭ ও ২১), শিরিন গফ্ফার (ওয়ার্ড নং-১৪, ১৫ ও ১৮), আয়শা মোকাররম (ওয়ার্ড নং-২২, ২৩ ও ২৬), আলেয়া পারভীন রঞ্জু (ওয়ার্ড নং-২৪, ২৫ ও ২৯), আসমা আক্তার রুম (ওয়ার্ড নং-২৭, ২৮ ও ৩০), রাশিদা আক্তার রুমা (ওয়ার্ড নং-৩১, ৩২ ও ৩৩), হাজী জিন্নাতুল বাকিয়া (ওয়ার্ড নং-৩৫, ৩৬ ও ৩৭), রাশিদা পারভীন মনি (ওয়ার্ড নং-৩৪, ৩৮ ও ৪১), লাভলী চৌধুরী (ওয়ার্ড নং-৩৯, ৪০ ও ৪৯), নাজমা খোকন (ওয়ার্ড নং-৪৮, ৫০ ও ৫১), নাছিমা আহমেদ (ওয়ার্ড নং-৪২, ৪৩ ও ৪৪), হেলেন আক্তার (ওয়ার্ড নং-৪৫, ৪৬ ও ৪৭), রেবেকা সুলতানা (ওয়ার্ড নং-৫২, ৫৩ ও ৫৪) ও শিউলী হোসেন সরকার (ওয়ার্ড নং-৫৫, ৫৬ ও ৫৭)।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend