আনিসুল-খোকনের পক্ষে কাজ করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

Khokon_smঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে আনিসুল হক এবং দক্ষিণ সিটি করপোরেশনে সাঈদ খোকনের পক্ষে নগর আওয়ামী লীগ নেতাদের কাজ করার নির্দেশ দিয়েছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে বুধবার সন্ধ্যায় ঢাকা মহানগর আওয়ামী লীগ নেতাদের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে তিনি এ নির্দেশ দেন। নগর আওয়ামী লীগের দুই প্রভাবশালী নেতা বিষয়টি নিশ্চিত করেছেন।
ঢাকা মহানগর আওয়ামী লীগের এক সম্পাদক নাম প্রকাশ না করার শর্তে বলেন, দলীয় প্রার্থী আনিসুল হক ও সাঈদ খোকনের পক্ষে আমাদের কাজ করতে বলেছেন নেত্রী। একই সঙ্গে ওয়ার্ড পর্যায়ে একক কমিশনার প্রার্থী ঠিক করতেও নির্দেশ দিয়েছেন। দলীয় পদ হিসেবে নয়, জনপ্রিয়দের প্রার্থী করতে বলেছেন নেত্রী।
তিনি আরও বলেন, সাক্ষাতে হাজী মো. সেলিমের কথা উঠলে নেত্রী বলেন, আমি গতকাল তাকে (সেলিম) বলেছি, তুমি সংসদ সদস্য থাকো। পদত্যাগ করার দরকার নেই।
কাউন্সিলর প্রার্থীদের বিষয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘প্রায় প্রতিটি ওয়ার্ডেই আমাদের একাধিক প্রার্থী রয়েছে। এদের মধ্যে থেকে যোগ্য প্রার্থী বেছে একজনকে দলীয় সমর্থন দিতে হবে। সেজন্য আপনারা কাজ শুরু করেন।’
ওই নেতা আরও বলেন- নেত্রী বলেছেন, ‘যারা কাউন্সিলর পদে দলীয় প্রার্থীদের ছাড় দেবে, তাদের সাংগঠনিকভাবে মূল্যায়ন করা হবে।’
এসময় বৈঠকে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক এবং দুর্যোগ ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কেন্দ্রীয় কমিটির সদস্য এ কেএম রহমতউল্লাহ এমপি, যুগ্ম-সাধারণ সম্পাদক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, আরেক যুগ্ম-সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সহ-সভাপতি মুকুল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ প্রমুখ। তবে আনিসুল হক, সাঈদ খোকন, হাজী মো. সেলিম কেউই উপস্থিত ছিলেন না।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend