শেরপুরে মধুটিলা ইকোপার্কে কলেজ ছাত্র হত্যার দায় স্বীকার করেছে ঘাতক মমিন

Followup-Logo2শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কের সীমান্তবর্তী বুরুঙ্গা এলাকায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত কলেজ ছাত্র রাজ্জাক হত্যার দায় স্বীকার করেছে একই এলাকার আব্দুল হানিফের ছেলে ঘাতক মমিন মিয়া (১৮)। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতারের পর থানা হেফাজতে নিয়ে গেলে খবর পেয়ে নিহতের বড় ভাই কাঠমিস্ত্রি করিম থানায় গিয়ে ঘাতকের পায়ে ছোট ভাই রাজ্জাকের জুতা শনাক্ত করে কান্নায় ভেঙ্গে পড়েন। ওইসময় প্রাথমিক জিজ্ঞাসাবাদকালে সে ওই হত্যার দায় স্বীকার করে। বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে সে জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট জিনিয়া জাহানের কাছে ১৬৪ ধারায় হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে জবানবন্দী দেয়।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আমিনুল ইসলাম ওই কলেজছাত্র হত্যার ঘটনায় ঘাতক মমিনের দায় স্বীকারের বিষয়টি নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, নালিতাবাড়ীর মধুটিলা ইকোপার্কের সীমান্তবর্তী বুরুঙ্গা এলাকায় ১১০১-১২০০ পিলারের মধ্যবর্তী গহীন অরণ্যে ২০ ফেব্রুয়ারি সন্ধ্যায় ছিনতাইকারীরা ইকোপার্কে বেড়াতে যাওয়া কলেজ ছাত্র রাজ্জাককে (১৬) ছুরিকাঘাতে হত্যা করে তার কাছে থাকা মোবাইল, ঘড়ি ছিনতাই করে পাহাড়ের টিলা থেকে খাদে ফেলে দেয়। সে শেরপুর সদর উপজেলার যোগীনিমুড়া নামাপাড়া গ্রামের সোহরাব মিয়ার ছেলে। ওইসময় আহত হয় নিহতের ৩ বন্ধু।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend