রায়পুরে ছাত্রলীগকর্মীকে কুপিয়ে জখম

Laxmipurজেলার রায়পুরে ইয়াকুব হোসেন বাবলু (২৮) নামে এক ছাত্রলীগকর্মীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। পৌর শহরের ৯ নম্বর ওয়ার্ডের মধ্য কেরোয়া গ্রামের দেওয়াজি বাড়ির সামনে রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে।
ইয়াকুব হোসেন বাবলুকে উদ্ধারে এগিয়ে এলে মা ফরিদা বেগম ও বোন নাহার বেগমকেও পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
বাবলু ওই এলাকার দেলোয়ার হোসের ছেলে ও একই ওয়ার্ডের ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে। তিনি ঢাকা কলেজ থেকে স্নাতকোত্তর করছেন।
আহতের বড় ভাই ইয়াছিন হোসেন বাবর বলেন, সন্ধ্যার আগে বাড়ির সামনের চায়ের দোকান বসে আড্ডা দিচ্ছিল সে। এ সময় একই বাড়ির মানিক দেওয়ানের ছেলে জুবায়ের হোসেন শুভ, আরাফাত হোসেন শান্ত ও শাওয়ন মিলে বাবলুকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তার চিৎকারে বাড়ি থেকে মা ও ছোট বোন এগিয়ে গেলে তাদেরও পিটিয়ে আহত করা হয়।
এ ঘটনায় থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। তিনি আরও জানান, বাবলুর ডান হাতে বড় কয়েকটি জখম হয়েছে। ওই হাতের তিন স্থানে ১৫-১৭টি সেলাই দেওয়া হয়েছে।
ঘটনার পর পলাতক থাকায় অভিযুক্ত কারও সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।
রায়পুর থানার উপ-পরির্দশক (এসআই) আব্দুল বারেক বলেন, ঘটনাস্থলে খোঁজখবর নেওয়া হয়েছে। মামলা করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend