প্রধানমন্ত্রীর কাছে সালাহ উদ্দিনের স্ত্রীর স্মারকলিপি

salauddin1_thereport24নিখোঁজ বিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদকে ফিরে পেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরাবর স্মারকলিপি দিয়েছেন তার স্ত্রী হাসিনা আহমেদ। স্মারকলিপিতে তিনি প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ও বিশেষ নির্দেশনা কামনা করেছেন।
বৃহস্পতিবার দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ৪ নম্বর গেটে গিয়ে তিনি স্মারকলিপিটি জমা দেন। স্মারকলিপিতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করে স্বামী নিখোঁজ হওয়ার কষ্টের কথা সরাসরি বলতে চেয়েছেন। একই সঙ্গে তার স্বামীকে খুঁজে বের করার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ ও বিশেষ নির্দেশনা কামনা করেছেন তিনি।
প্রধানমন্ত্রীর কার্যালয়ের অফিস সহকারী আব্দুল হামিদ হাসিনা আহমেদের স্মারকলিপিটি গ্রহণ করেন। এ সময় সেখানে সালাহ উদ্দিনের ভাই গিয়াস উদ্দিন ও বোন শামীম আরা উপস্থিত ছিলেন।
স্মারকলিপিতে প্রধানমন্ত্রীর উদ্দেশে হাসিনা আহমেদ বলেন, ‘আপনার কাছে আকুল আবেদন, আমার পরিবার, আমার সন্তানদের কথা বিবেচনা করে, প্রজাতন্ত্রের নাগরিক হিসেবে আমাদের আইনী ও সাংবিধানিক অধিকার রক্ষার নিমিত্তে ও সর্বোপরি মানবিক কারণে আমার স্বামীকে খুঁজে বের করার জন্য আপনার সদয় হস্তক্ষেপ, বিশেষ নির্দেশনা ও সহায়তা প্রার্থনা করছি।’
তিনি বলেন, ‘আমার স্বামী যদি কোনো অপরাধ করে থাকেন বা তার বিরুদ্ধে যদি কোনো মামলা থাকে, তাহলে তাকে অবিলম্বে আদালতে সোপর্দ করে আইনী প্রক্রিয়ায় যথাযথ বিচার কার্যক্রম গ্রহণ করা হোক।’
প্রসঙ্গত, গত ১০ মার্চ থেকে নিখোঁজ রয়েছেন সালাহ উদ্দিন আহমেদ। উত্তরার একটি বাসা থেকে তাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তুলে নেয় বলে দাবি করছেন সালাহ উদ্দিন আহমেদের স্ত্রী। তবে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বলছে, তাকে আটক বা গ্রেফতার করা হয়নি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend