নির্দিষ্ট সময়ের আগে নির্বাচন হবে না : শেখ সেলিম

Gopalganj-Sheikh-Selim-MP-Pআওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, নির্দিষ্ট সময়ের আগে দেশে কোন নির্বাচন হবে না। গণতন্ত্র রক্ষার নামে বিএনপি যা করছে তা কোন আন্দোলনের সংজ্ঞার মধ্যে পড়ে না।
গোপালগঞ্জের শেখ ফজিলাতুন্নেছা সরকারী মহিলা কলেজে শামিমা পারভিন বার্ষিক বৃত্তি প্রদান অনুষ্ঠানে সোমবার দুপুরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, পেট্রোলবোমা মেরে জনগণকে হত্যা করে খালেদা জিয়া কি করে জনগণের দাবি আদায় করবেন। লাদেনকে ছেড়ে তিনি এখন আইএসআইকে ধরেছেন। আন্দোলনের নামে তিনি সন্ত্রাসী ও জঙ্গি তৎপরতা চালাচ্ছেন। এসব সন্ত্রাসী ও জঙ্গি তৎপরতার অভিযোগে তার বিচার করা হবে। এ দেশে কোন উগ্রবাদ, সন্ত্রাসী ও জঙ্গিবাদের ঠাঁই নেই।
শেখ সেলিম বলেন, ‘৭১-এ জামায়াত ছিল যুদ্ধাপরাধীর দল, আর এখন বিএনপি হয়েছে ঘাতকের দল। স্বাধীনতা, গণতন্ত্র ও অসাম্প্র্রদায়িক চেতনা ধ্বংস করতে একের পর এক যড়যন্ত্র চালিয়ে যাচ্ছেন খালেদা জিয়া ও তার দল। বিএনপি আইনের শাসন প্রতিষ্ঠার নামে যে সব সন্ত্রাসী কার্যকলাপ চালিয়েছে তার প্রতিটি ঘটনার বিচার করা হবে।
তিনি আরো বলেন, খালেদা জিয়া আইন আদালত মানেন না। জনগণকে হত্যা করে তিনি গণতন্ত্র রক্ষা করতে চান। বিএনপি নেতা সালাহউদ্দিনকে খালেদা জিয়া নিজেই গুম করেছেন। তার খোঁজ কেবল খালেদা জিয়াই দিতে পারেন।
শেখ ফজিলাতুন্নেছা সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর অশোক কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনাসভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার মো. নাসিরউদ্দিন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, মেজবাহ উদ্দিন হাসান, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেশমা আক্তার হাসি, কলেজ শিক্ষক রণজিৎ কুমার মজুমদার প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে ১০ জন শিক্ষার্থীদের হাতে বৃত্তির টাকা তুলে দেন তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend