‘সালাহ উদ্দিনের কিছু হলে দায় সরকারের’ – খেলাফত মজলিস মহাসচিব

khelafotবিএনপির যুগ্ম-মহাসচিব সালাহ উদ্দিন আহমেদের সন্ধান না পাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছে খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আব্দুল কাদের।
অবিলম্বে সালাহ উদ্দিন আহমেদকে তার পরিবারের কাছে ফিরিয়ে দেওয়ার দাবিও জানিয়েছেন তিনি। এক বিবৃতিতে শনিবার সন্ধ্যায় তিনি এ আহ্বান জানান।
রাজধানীর উত্তরার একটি বাসা থেকে সন্দেহভাজন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সালাহ উদ্দিনকে ধরে নিয়ে গেছে বলে তার পরিবার ও বিএনপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে।
বিবৃতিতে আহমদ আব্দুল কাদের বলেন, ‘সরকার রাজনৈতিকভাবে আন্দোলন মোকাবেলায় ব্যর্থ হয়ে গুম, হত্যা, জেল-জুলুমের মাধ্যমে বিরোধী দলের নেতাকর্মীদের নিশ্চিহ্ন করার অপচেষ্টা করছে। একজন সাবেক প্রতিমন্ত্রীকে উঠিয়ে নিয়ে গায়েব করে ফেলার ষড়যন্ত্র হচ্ছে, যা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। বিএনপি নেতা সালাহ উদ্দিনের নিখোঁজের ঘটনার দায় বর্তমান সরকার কোনোভাবেই এড়াতে পারে না। সালাহ উদ্দিনের কিছু হলে তার দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।’
বিবৃতিতে তিনি দেশের চলমান সঙ্কট উত্তরণে গণদাবি মেনে নিয়ে সব দলের অংশগ্রহণে একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠার দাবি পুনর্ব্যক্ত করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend