‘খালেদাকে ৫ মন্ত্রণালয় ছেড়ে দেওয়ার প্রস্তাব করা হয়েছিল’- স্বাস্থ্যমন্ত্রী

a46ca2fb983ca84401619eddfa61eb46-nasimআওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘২০১৪ সালের জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার জন্য বিএনপিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়সহ গুরুত্বপূর্ণ ৫টি মন্ত্রণালয় ছেড়ে দেওয়ার কথাও জানানো হয়েছিল। কিন্তু খালেদা জিয়া কোনো কথা না শুনে ভুল করেছেন। আর এখন তার মাসুল গুনছেন সাধারণ মানুষ প্রাণ দিয়ে। এটা বেশী দিন চলতে দেওয়া যায় না।’
পটুয়াখালী মেডিকেল কলেজ পরিদর্শনে গিয়ে শনিবার দুপুরে এক মতবিনিময় সভায় স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম এ সব কথা বলেন।
তিনি বলেন, ‘খালেদা জিয়ার কোনো অনৈতিক দাবির কাছে সরকার মাথা নত করবে না। আগামী ২০১৯ সালের আগে কোনো নির্বাচন হবে না।’
নাসিম বলেন, ‘খালেদাকে আন্দোলনের নামে আগুনে পুড়িয়ে মানুষ মারার রাজনীতি বন্ধ করতে হবে। জামায়াত-বিএনপির পেট্রোলবোমা সন্ত্রাস দমনে সরকার কঠোর অবস্থানে রয়েছে। প্রয়োজনে জঙ্গি খালেদাকে আইনের আওতায় এনে সহিংসতার বিচার করা হবে।’
স্বাস্থ্যমন্ত্রীর আগমন উপলক্ষে পটুয়াখালী ২৫০ শয্যাবিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের প্রধান ফটক আটকে মঞ্চ তৈরি করা হয়। শনিবার দুপুরে মন্ত্রী সেখানে বক্তব্য রাখেন।
পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডা. এমএ মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে সরকার দলীয় চিফ হুইপ আ স ম ফিরোজ, সাবেক ধর্ম প্রতিমন্ত্রী মো. শাহজাহান মিয়া, সংসদ সদস্য এ বি এম রুহুল আমিন হাওলাদার ও বেগম লুৎফুন্নেসা বক্তব্য রাখেন।
এর আগে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালের অডিটরিয়ামে জেলা প্রশাসক অমিতাভ সরকারের সভাপতিত্বে জেলা স্বাস্থ্য কমিটির মাসিক সভায় মিলিত হন স্বাস্থ্যমন্ত্রী। রবিবার বিকেলে পটুয়াখালী জেলা আওয়ামী লীগ আয়োজিত শিশুপার্কের জনসভায় প্রধান অতিথি হিসেবে তার উপস্থিত থাকার কথা রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend