‘জয়ের কোনো ক্ষতি করতে পারবেন না’ -ছাত্রলীগ সভাপতি

bsl_বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উদ্দেশে ছাত্রলীগ সভাপতি এইচ এম বদিউজ্জমান সোহাগ বলেছেন, ‘ছাত্রলীগের একজন কর্মীও যতদিন বেঁচে থাকবে ততদিন আপনি সজীব ওয়াজেদ জয়ের কোনো প্রকার ক্ষতি করতে পারবেন না।’
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার ষড়যন্ত্রের প্রতিবাদে বৃহস্পতিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে সমাবেশে ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ এ কথা বলেন।
এর আগে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক ঘুরে অপরাজেয় বাংলার পাদদেশে তারা সমাবেশে মিলিত হন।
সমাবেশে অন্যদের মধ্যে ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, সহ-সভাপতি জয়দেব নন্দী, যুগ্ম-সাধারণ সম্পাদক শামসুল কবির রাহাত, মোস্তাফিজুর রহমান মোস্তাক, ছাত্রলীগের ঢাবি শাখার সভাপতি মেহেদী হাসান মোল্লা ও সাধারণ সম্পাদক ওমর শরীফ প্রমুখ উপস্থিত ছিলেন।
বদিউজ্জামান সোহাগ বলেন, খালেদা জিয়া সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যার জন্য যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা এফবিআইকে ঘুষ দিয়েছেন যা আজ সারা বিশ্বের কাছে দিবালোকের মতো পরিস্কার।
তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া প্রতিহিংসার রাজনীতিতে মেতে ওঠেছেন। এর মধ্য দিয়ে তিনি আবারও প্রমাণ করলেন, বিএনপি-জামায়াত জোট হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতি করে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে চায়।
বদিউজ্জামান সোহাগ বলেন, আপনি ও আপনার কুলাঙ্গার ছেলের দেশ বিরোধী কর্মকাণ্ড বন্ধ করুন। অন্যথায় বাংলাদেশ থেকে আপনি ও আপনার পেট্রোলবোমাবাজ নেতারা পালানোর পথ খুঁজে পাবেন না।
ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম বলেন, ‘রাখে আল্লাহ মারে কে’ বলে যে একটি কথা প্রচলিত কথা আছে, আপনার ষড়যন্ত্র ফাসের মধ্য দিয়ে তা প্রমাণিত হয়েছে।
তিনি বলেন, আপনি যতই ষড়যন্ত্র করুন না কেন, ১৬ কোটি বাঙালির আর্তনাদ আল্লাহতালা উপেক্ষা করতে পারেন না। আপনি সারাদেশে যেভাবে পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করছেন, তাতে বাঙালির বিচারের কাঠগড়ায় আপনাকে অবশ্যই দাঁড়াতে হবে।
সমাবেশ থেকে একই ঘটনার প্রতিবাদে আগামী শনিবার ছাত্রলীগের সকল জেলা, মহানগর, উপজেলা ও শিক্ষা প্রতিষ্ঠানে বিক্ষোভ মিছিল-সমাবেশের কর্মসূচি ঘোষণা দেওয়া হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend