হেলাল উদ্দিনের পরিবারের আশা মুসলমান হিসেবে আইএস তাকে ছেড়ে দেবে

jamalpurলিবিয়ায় ইসলামিক স্টেটের (আইএস) জঙ্গিদের হাতে অপহৃত বাংলাদেশী হেলাল উদ্দিনের (৪২) পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার আদারভিটা ইউনিয়নের গজারিয়া গ্রামে। তিনি ওই গ্রামের মৃত আমদ শেখের ছেলে।
মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল আওয়াল দ্য রিপোর্টকে হেলাল উদ্দিনের অপহরণের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, পাঁচ সন্তান ও স্ত্রীকে নিয়ে হেলাল উদ্দিনের পরিবার। তার সন্তানরা হল- হেলেনা (১৬), জোসনা (১৪), দুলা (১২), রুবেল (১০) ও সোহেল (৮)।
হেলাল উদ্দিনের ছেলে রুবেল জানায়, সোমবার বিভিন্ন টিভি চ্যানেলের মাধ্যমে বাবার অপহরণের বিষয়টি জানতে পারি। পাঁচ বছর আগে ঋণ ও সুদে টাকা নিয়ে বাবা লিবিয়ায় যান। সেখানে একটি কোম্পানিতে তিনি চাকরি করেন।
পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে দেশে ফিরিয়ে আনার জন্য বাংলাদেশ সরকারের প্রতি অনুরোধ জানিয়েছে হেলাল উদ্দিনের পরিবার। পরিবারের আশা, হেলাল উদ্দিন একজন মুসলমান। মুসলমান হিসেবে আইএস তাকে ছেড়ে দেবে।
ছেলে রুবেলেরও একই আশা, মুসলমান হিসেবে অপহরণকারীরা তার বাবাকে ছেড়ে দেবে।
জেলা পুলিশ সুপার (এসপি) মো. নজরুল ইসলাম জানান, হেলাল উদ্দিন জামালপুরের বাসিন্দা- এমন তথ্য পাওয়ার সঙ্গে সঙ্গে তার আসল পরিচয় নিশ্চিত করতে জেলার সব থানায় বার্তা পাঠানো হয়। বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend