‘হেইট স্টোরি থ্রি’তে খোলামেলা দৃশ্যে প্রস্তুত শারমান জোশি!

sharmanচলতি বছরের নভেম্বরে শুরু হতে যাচ্ছে ‘হেট স্টোরি থ্রি’র শুটিং যা পরিচালনা করবেন বিশাল পাণ্ডে, ‘হেট স্টোরি’ এবং এই সিনেমার সিকুয়্যালও তিনিই নির্মাণ করেন। আর ‘হেট স্টোরি থ্রি’র জন্য এবার ক্যামেরার সামনে নগ্ন হবেন অভিনেতা শারমান জোশি। যৌনতানির্ভর এই সিনেমার তৃতীয় পর্বে শারমানের সঙ্গে জুটি বাঁধবেন বলিউড আবেদনময়ী অভিনেত্রী জেরিন খান।

সম্প্রতি এই ব্যাপারে শারমান বলেন, ‘চরিত্রের প্রয়োজনে নগ্ন হতে আপত্তি নেই, বরং যে কোন দৃশ্যেই অভিনয়ের জন্য আমি প্রস্তুত । আমার কোনো সমস্যা নেই এতে। আমি বিশ্বাস করি,যৌনতানির্ভর ফিল্মগুলো যদি দক্ষভাবে নির্মাণ করা যায়, তবে তা অশ্লীল হয় না বরং আবেদনময় হয়।’ তিনি আরও বলেন ‘আমরা সবাই কিন্তু গোপনে যৌনতানির্ভর গল্প উপভোগ করি, তাহলে জনসম্মুখে উপভোগ করতে সমস্যা কোথায়? এবারের পর্বে আমরা নতুন কিছু করার চেষ্টা করছি, যা আগে করা হয়নি। ’

‘রাং দে বাসান্তি’ এবং ‘থ্রি ইডিয়টস’ এর মতো সিনেমায় অভিনয় করে ইতোমধ্যেই ‘পাশের বাড়ির ছেলে’র ইমেজ গড়ে তুলেছেন শারমান। তবে অভিনেতা হিসেবে সব ধরনের চরিত্রেই হাত পাকাতে আগ্রহী তিনি। ২০১২ সালে প্রথম মুক্তি পায় ‘হেট স্টোরি’। এতে অভিনয় করেন বাঙ্গালি অভিনেত্রী পাওলি দাম। এরপর গত বছর ‘হেট স্টোরি টু’ নিয়ে আসেন ছোট পর্দার দুই তারকা সুরভিন চাওলা এবং জয় ভানুশালি,যা বক্স-অফিসে দারুণ সাড়া ফেলেছিল।

সূত্র: ইন্ডিয়া টুডে

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend