লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

Lakshmipur-Muder-Pic-04.03.লক্ষ্মীপুরে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকালে জেলার সদর উপজেলার মিরিকপুরের একটি স’ মিলের ভেতর থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ জানায়, নিহতের নাম ফরহাদ হোসেন (৩০)।

তিনি সদর উপজেলার ভাঙ্গাখাঁ ইউনিয়নের মিরিকপুর গ্রামের নুরুল আমিন মাস্টারের ছেলে।
নিহতের বাবা দাবি করেন, সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করায় তার ছেলেকে হত্যা করা হয়েছে।
সহকারী পুলিশ সুপার (এএসপি, সদর) জুনায়েদ কাওসার জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে ওই যুবককে ৭/৮টি গুলি করে হত্যা করে দুর্বৃত্তরা।
তিনি জানান, খবর পেয়ে সকালে ফরহাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কেন এ হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে, তা তদন্ত করে দেখা হবে।
নিহতের বাবা জানান, এক বছর আগে স্থানীয় বিএনপিপন্থী মাসুম বিল্লাহ ওরফে লাদেন মাসুম গ্রুপের সদস্যরা ফরহাদের ওপর হামলা করে। ফরহাদ হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা করে। রাশেদ নামে মামলার এক আসামীকে পুলিশ মঙ্গলবার গ্রেফতার করে। এর জের ধরে ক্ষিপ্ত হয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছেন তিনি।
সদর উপজেলা (পূর্ব) যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোজাম্মেল হোসেন জানান, ফরহাদ ভাঙ্গাখাঁ ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। মঙ্গলবার জেলা আওয়ামী লীগের সম্মেলনেও তিনি উপস্থিত ছিলেন।
তার হত্যাকারীদের খুঁজে বের করে গ্রেফতারের দাবি জানান তিনি।
১৮ ফেব্রুয়ারি রাতে একই ইউনিয়নের মিরিকপুর বাজারের পার্শ্ববর্তী গ্রাম বাধাপুরে মাইন উদ্দিন চৌধুরী নামে এক যুবদল নেতাকে হত্যা করা হয়েছে। তার শরীরেও ৫-৬টি গুলির চিহৃ ছিলো। এর ১৫দিনের ব্যবধানে মঙ্গলবার রাতে যুবলীগ নেতা ফরহাদকে হত্যা করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend