লক্ষ্মীপুরে ৪ গাড়িতে আগুন, আটক ২

Lakshmipur-inলক্ষ্মীপুরে শনিবার সন্ধ্যার পর সিমেন্টবোঝাই ট্রাকসহ ৪টি গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

সন্ধ্যা ৭টার দিকে সদর উপজেলার পোদ্দারবাজার-জকসিন সড়কের মহেশপুর সেতু ও দত্তপাড়া ইউনিয়নের বড় আমগাছতলা এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে রাতে জেলা শহরের উত্তর তেমুহনী এলাকায় ৩টি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে। এ সময় দুই বিএনপিকর্মীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জকসিন-পোদ্দারবাজার সড়কের মহেশপুর ব্রিজ এলাকায় ৪-৫ জন অস্ত্রধারী এক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। এ সময় তারা একটি সিএনজি অটোরিকশা ও একটি সিমেন্টবোঝাই ট্রাকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এর কিছুক্ষণ পরই একইভাবে গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের উত্তর দত্তপাড়া গ্রামের বড় আমগাছতলা এলাকায় একটি অটোরিকশা ও একটি টেম্পোতে অগ্নিসংযোগ করে।

অন্যদিকে, জেলা শহরের উত্তর তেমুহনী এলাকায় ককটেল বিস্ফোরণের সময় শাকিব ও মনির নামে দুই বিএনপিকর্মীকে স্থানীয়রা গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। তাদের দু’জনের বাড়ি সদর উপজেলার পশ্চিম লক্ষ্মীপুর এলাকায়।

জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি-সার্কেল) মো. নাসিম মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা রয়েছেন। এ সব ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend