রেলকর্মকর্তার কার্যালয়ের সামনে গুলি, আটক ১

Rajshahi-Al-Leader-Tukuপশ্চিমাঞ্চল রেলের সরঞ্জাম নিয়ন্ত্রকের কার্যালয়ের সামনে গুলি চালিয়েছেন চেম্বারের সাবেক প্রশাসক জিয়াউল হক টুকু। তিনি বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটান। খবর পেয়ে সেখানে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং একটি পিস্তল ও আট রাউন্ড গুলিসহ তাকে নগর ভবনের সামনে থেকে আটক করে।
বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জিয়াউল হক টুকুকে একটি পিস্তল ও আট রাউন্ড গুলিসহ নগর ভবনের সামনে থেকে আটক করা হয়েছে। পিস্তলটির লাইসেন্স রয়েছে। তবে নাশকতার অভিযোগে তাকে আটক করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী চেম্বার অব কমার্সের সাবেক প্রশাসক জিয়াউল হক টুকুর সঙ্গে ঠিকাদারী কাজ নিয়ে বিরোধ ছিল স্থানীয় যুবলীগ নেতাকর্মীদের। বৃহস্পতিবার জিয়াউল হক টুকু পশ্চিম রেলের সরঞ্জাম নিয়ন্ত্রকের কার্যালয়ের বাইরে যুবলীগ নেতাকর্মীদের সঙ্গে বৈঠকে বসেন। এক পর্যায়ে টুকুর সঙ্গে যুবলীগ কর্মীদের বাকবিতণ্ডা হয়। এ সময় টুকুর কাছে থাকা লাইসেন্স করা পিস্তল বের করে সে গুলি চালায়।
পশ্চিম রেলের সরঞ্জাম নিয়ন্ত্রক গোলাম আম্বিয়া জানান, তার কার্যালয়ের সামনে বিকট শব্দ শুনে তিনি বাইরে আসেন। এরপর জানতে পারেন জিয়াউল হক টুকুর সঙ্গে একদল লোকের বাকবিতণ্ডার এক পর্যায়ে গুলি চালানোর ঘটনা ঘটে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend