নালিতাবাড়িতে জমি নিয়ে বিরোধ, নিহত ১ আহত ৩

Sherpurজেলার নালিতাবাড়িতে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে রমজান আলী (৪২) নামে এক মাদ্রাসাশিক্ষক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় পক্ষের তিনজন আহত হন।
নিহত রমজান আলী উপজেলার নয়াবিল ইউনিয়নের দাওধারা কাটাবাড়ীপাড়া গ্রামের মৃত ওমেদ আলীর ছেলে এবং চিনামার দাখিল মাদ্রাসার শিক্ষক ছিলেন।
নালিতাবাড়ী উপজেলার দাওধারা কাটাবাড়ীপাড়া গ্রামে বুধবার দুপুরে এ হতাহতের ঘটনা ঘটে।
আহতরা হলেন নিহতের বড় ভাই নূর আলী, বোন শামসুন্নাহার ও একই গ্রামের শাহ আলীর ছেলে জয়ফল মিয়া।
আহতদের প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় নূর আলী ও জয়ফলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আমিনুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দাওধারা কাটাবাড়ীপাড়া গ্রামের শাহ্ আলী, নজরুল ইসলাম, বকুল মিয়া ও আব্দুল আজিজ গংদের সঙ্গে নিহত রমজান আলীর কাঠবাগানের অংশীদারি নিয়ে এক বছর ধরে বিরোধ চলে আসছিল। অবশেষে বুধবার দুপুর ১২টার দিকে শাহ্ আলীর ছেলে জয়ফল মিয়া নিহত রমজান আলীর বড় ভাই নূর আলীর মুদির দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় কথাকাটাকাটি হয়। একপর্যায়ে জয়ফল মিয়াকে নূর আলী ও রমজান আলী মারধর করেন। মার খেয়ে জয়ফল বাড়ি ফিরে যান। এর কিছুক্ষণের মধ্যে তার বাবা শাহ্ আলীর নেতৃত্বে ২০-২৫ জনের একটি দল দা, লাঠি ইত্যাদি নিয়ে নূর আলীর দোকান ঘিরে ফেলে। সে সময় তাদের লাঠিসোটার আঘাত ও দায়ের কোপে রমজান আলী, নূর আলী ও তাদের বোন শামসুন্নাহার গুরতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রমজান আলীকে মৃত ঘোষণা করেন।
মৃতদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend