এনার্জি ড্রিংকস হিসেবে ব্যবহৃত হচ্ছে বুকের দুধ

5_34পুরুষ অ্যাথলেটরা এনার্জি ড্রিংকস হিসেবে ব্যবহার করছেন বুকের দুধকে। যুক্তরাষ্ট্রে অ্যাথলেটরা শক্তি বর্ধক হিসেবে বিস্ময়কর এ পানীয় ব্যবহার করছেন বলে জানিয়েছে সংবাদ মাধ্যম মেট্রো ডটকম।

যুক্তরাষ্ট্রের কুইন্সের অ্যান্হনি নামের এক অ্যাথলেট বলেন, আমি আমার এক বন্ধুর কাছ থেকে জাদুকরী এই পানীয়র কথা জানতে পারি এবং আমি ইতোমধ্যে বেশ কয়েকজনকে এ বিষয়ে বলেছি এবং তারা এই পানীয় ব্যবহার করছেন।

তিনি আরো বলেন, অনলি দ্য ব্রেস্ট নামের ওয়েব সাইট থেকে প্রতি আউন্স আড়াই ডলার মূল্য দরে আমি এ পানীয় ক্রয় করি, শক্তি বর্ধক হিসেবে এটা প্রাকৃতিক এবং দীর্ঘস্থায়ী।

জেসন নাশ নামের চার সন্তানের এক জনক বলেন, আমি আমার প্রথম সন্তানের জন্মের বুকের দুধ খাওয়া শুরু করি কারন আমি মনে করি যেটা শিশুদের জন্য ভাল সেটা বয়স্কদের জন্যও ভাল। তিনি এর কার্যক্ষমতা সম্পর্কে বলেন, বুকের দুধ পানের কারনে আমি গত কয়েক বছর ধরে সম্পূর্ণ সূস্থ আছি।

অনেক গবেষণায় এ বিষয়টি ক্যান্সারের কোষ সৃষ্টিতে বাধাদান করে এমন তথ্য প্রদান করা হলেও অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডেভিড কের এর উপকারীতার তথ্যকে উড়িয়ে দিয়ে বলেন, এটা হয়তো শরীরের কোন ক্ষতি করে না তবে উপকারেও আসে না।

সূত্র: মেট্রো ডটকম

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend