যশোরে সড়ক-মহাসড়কের ১৫ পয়েন্টে আনসার মোতায়েন

Jessorনির্বিঘ্নে যান চলাচল নিশ্চিত করতে যশোরের সড়ক-মহাসড়কের ১৫টি পয়েন্টে পুলিশের পাশাপাশি আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। এসব পয়েন্টে শনিবার ভোর থেকে ১৮০ জন সদস্য দায়িত্ব পালন করছেন।
যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান রবিবার  বলেন, অভয়নগরের রাজঘাট, প্রেমবাগ, সদর উপজেলার সিঙ্গিয়া, রূপদিয়া, হাটবিলা, রাজারহাট ও খাজুরা বাসস্ট্যান্ড, শার্শার বেনাপোল, নাভারণ সাতক্ষীরা মোড়, ঝিকরগাছার গদখালিসহ ১৫টি পয়েন্টে সড়কের নিরাপত্তায় পুলিশের পাশাপাশি আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।
আনিসুর রহমান আরও বলেন, ৩৬টি পয়েন্টের নিরাপত্তায় আনসার সদস্য চাওয়া হয়েছিল। শুক্রবার ১৫টি পয়েন্টে আনসার সদস্য মোতায়েনের অনুমোদন দেওয়া হয়। সে অনুযায়ী শনিবার ভোর থেকে নির্দিষ্ট পয়েন্টগুলোতে ১২ জন করে ১৮০ জন আনসার সদস্য দায়িত্ব পালন শুরু করেছেন। তাদের পাশাপাশি বিভিন্ন পয়েন্টে পুলিশ সদস্যরাও যানবাহনের নিরাপত্তায় কাজ করছেন।
জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট এস এম নাজিমুল ইসলাম জানান, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত প্রতিদিন ভোর ছয়টা থেকে দুপুর দুইটা, দুপুর দুইটা থেকে রাত ১০টা ও রাত ১০টা থেকে ভোর ছয়টা পর্যন্ত পর্যায়ক্রমে প্রতি পয়েন্টে চারজন করে দায়িত্ব পালন করবেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend