স্বরূপকাঠীতে পেট্রোলবোমা নিক্ষেপকারী নিহত

pirojpur_0জেলার স্বরূপকাঠী উপজেলায় পুলিশের অভিযানে সহযোগীদেরর গুলিতে পেট্রোলবোমা নিক্ষেপকারী বাচ্চু (২৬) নিহত হয়েছেন। উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় শুক্রবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
নিহত বাচ্চু উপজেলার আউরিয়া গ্রামের আব্দুল জব্বারের ছেলে। তিনি টাকার বিনিময়ে পেট্রোলবোমা ছুড়ছিলেন বলে জানান স্বরূপকাঠী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম।
পুলিশ ও এলাকাবাসী জানান, স্বরূপকাঠী পৌর এলাকার জগৎপট্টি থেকে রাত ১১টার দিকে বাচ্চুকে একটি পেট্রোলবোমাসহ এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। পুলিশ তার স্বীকারোক্তি অনুযায়ী বাসস্ট্যান্ড এলাকায় ভূমি অফিসের কাছে রাত আড়াইটার দিকে অভিযান চালালে বাচ্চুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। তাদের ছোড়া গুলিতে বাচ্চু নিহত ও স্বরূপকাঠী থানার এসআই মামুন ও কনস্টেবল বাবুল আহত হন।
পুলিশ এর আগে বাচ্চুর স্বীকারোক্তি অনুয়ায়ী স্বরূপকাঠী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বিএনপি সভাপতি ও মাদ্রাসা শিক্ষক মাওলানা দেলোয়ার হোসেনকে দুটি ককটেল ও দুই বোতল পেট্রোলসহ আটক করা হয়।
পিরোজপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. আব্দুল কাদের বেগ জানান, আটক বাচ্চুকে নিয়ে রাত আড়াইটার দিকে পুলিশ অভিযানে গেলে বাচ্চুর সহযোগীরা তাকে ছিনিয়ে নেওয়ার জন্য গুলি করে। এতে বাচ্চু গুলিবিদ্ধ হলে তাকে হাসপাতালে নেওয়ার পথে রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।
তিনি জানান, পুলিশ এ সময় আত্মরক্ষার জন্য ৮ রাউন্ড গুলি ছোড়ে। সন্ত্রাসীদের গুলিতে দুই পুলিশ সদস্যও আহত হন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend