পুলিশের গুলিতে রাবি শিবির নেতা নিহত, গুলিবিদ্ধ ২

rajshahiরাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রশিবিরের তথ্য বিষয়ক সম্পাদক শাহাবুদ্দিন ওরফে মহির উদ্দিন রিপন পুলিশের গুলিতে নিহত হয়েছেন।
এ ঘটনায় গুলিবিদ্ধ অবস্থায় আরও দুই শিবির নেতাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়াও মাহাবুবুর রহমান নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।
মতিহার থানার সমসাদিপুর এলাকায় বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- কুমিল্লার চৌদ্দগ্রাম এলাকার আবুল কাশেমের ছেলে ও শহীদ হবিবুর রহমান হল শাখা শিবিরের সভাপতি হাবিবুর রহমান এবং যশোরের এনায়েতপুর গ্রামের গোলমা রহমানের ছেলে মফিজুল ইসলাম ওরফে হাফিজ উদ্দন।
মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার রাতে কাটাখালীর সমসাদিপুর এলাকায় মহানগর পুলিশের উপ-কমিশনার (পূর্ব) নাহেদুল ইসলামের টহল গাড়িকে লক্ষ্য করে ককটেল হামলা চালায় শিবিরের নেতাকর্মীরা। পুলিশও তখন আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। এ সময় মাহাবুবুর নামে এক পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।
তিনি জানান, পরে গুলিবিদ্ধ অবস্থায় আহত সাহাবুদ্দিন, হাবিবুর ও হাফিজুরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে শাহাবুদ্দিন মারা যান। তার লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend