সেক্স নয়, লিভ ইনে সম্মতি জ্যাকলিনের

Jacquelineগত এক বছরের হিসেব দেখলে চোখ বন্ধ করেই বলে দেয়া যাবে, বলিউডের অন্যতম আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। সম্প্রতি জ্যাকলিনের একটি গোপণ তথ্য সবার সামনে উঠে এসেছে, তথ্যটি হচ্ছে তিনি লিভ ইন রিলেশনশিপ নিয়ে খুবই পজিটিভ।

‘রয়’ সিনেমার প্রচারে এই মুহূর্তে ব্যস্ত এ অভিনেত্রী। প্রমোশন চলাকালীন এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়েও নানা কথা বলেছেন তিনি। সাক্ষাৎকারে তিনি জানান, লিভ ইন রিলেশনশিপকে বেশ ভালো চোখেই দেখেন তিনি। কারণ লিভ ইন রিলেশনশিপে সঙ্গীকে চিনে এবং জেনে নেওয়ার সুযোগ থাকে। পরবর্তী জীবনের অনেক জটিলতা থেকে এই সম্পর্ক বাঁচিয়ে দিতে পারে বলে মনে করেন তিনি।

কিন্তু ফার্স্ট ডেটিংয়ে সেক্সের ক্ষেত্রে বেশ সংরক্ষণশীল জ্যাকলিন। ওয়ান নাইট স্ট্যান্ডের ঘোরতর বিরোধি তিনি। কেননা তার মতে এতে সঙ্গী মানুষ হিসেবে কেমন তাই-তো জানা যায় না। যার সঙ্গে ডেটিং, তিনি কোনও সিরিয়াল কিলারও হতে পারেন, কিংবা তার কোনও অসুখ থাকতে পারে। তাই প্রথমবার দেখা হওয়ার পর সেক্স নয়। বেশ কয়েকবার সাক্ষাতের পরে অবশ্য তা হতে পারে বলে নায়িকা মনে করেন।

সমকামীতা বিষয়ে জ্যাকলিন জানান তার কাছে এটা কোনও সমস্যাই নয়। এই ভিত্তিতে কোনও ভেদাদও যেন না ছড়ায় সে কথাও মনে করিয়ে দিয়েছেন তিনি। প্রেমজীবন সম্পর্কে তিনি এ সময় বলেন, স্কুলজীবনের পর আর কখনই প্রেমে পড়েননি তিনি।

তথ্যসূত্র: কলকাতা২৪x৭

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend