গণমানুষের ভালবাসায় সিক্ত বঙ্গবীর কাদের সিদ্দিকী

kader-siddique-hoগণমানুষের ভালবাসায় সিক্ত বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম। বঙ্গবীরের জন্য দুপুরে রান্না করা খাবার নিয়ে আসেন চাঁপাইনবাবগঞ্জের তহুরুল ইসলাম দম্পতি। বরই নিয়ে আসেন মুন্সীগঞ্জের ফারুক। গামছা দিয়ে ডায়েরি ও টিস্যু বক্স বানিয়ে উপহার দেন কিশোরগঞ্জের রফিক মিয়া।
রবিবার দুপুর থেকেই সংলাপের উদ্যোগ গ্রহণ ও অবরোধ প্রত্যাহারের দাবিতে পঞ্চম দিনের মতো চলমান অবস্থান কর্মসূচিতে এভাবে সংহতি প্রকাশ করছেন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।
এ ছাড়া কৃষক শ্রমিক জনতা লীগের অবস্থান স্থলে সংহতি জানিয়েছেন চরমোনাই পীরের রাজনৈতিক দল ইসলামী আন্দোলনের ঢাকা মহানগর সভাপতি অধ্যাপক এ টি এম হেমায়েত উদ্দিন, অর্থ সম্পাদক মাওলানা নজরুল ইসলাম, বাংলাদেশ কওমী পরিষদের আহ্বায়ক ডা. এস এম আব্দুল আজিজসহ অসংখ্য মানুষ।
এ দিকে শনিবার থেকেই ধীরে ধীরে জনসমর্থন বাড়ছে বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তমের অবস্থান কর্মসূচিতে। অবস্থান কর্মসূচিতে থাকা বিভিন্ন জেলার মানুষদের জন্য আশপাশের বাসা থেকে খাবার পাঠিয়ে দিচ্ছেন কেউ কেউ।
মতিঝিলে কাদের সিদ্দিকীর অবস্থানকে কেন্দ্র করে সেখানে সৃষ্টি হয়েছে উৎসবের আমেজ। মুহুর্মুহু স্লোগান ও গানে গানে সংলাপের দাবি জানাচ্ছে কৃষক শ্রমিক জনতা লীগের শত শত কর্মী ও সাধারণ নাগরিকরা। গান পরিবেশন করছেন বাউল কাঙ্গাল আলম।

কাদের সিদ্দিকীর সঙ্গে রয়েছেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, যুগ্ম-সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, সহ-সভাপতি আমিনুল ইসলাম তারেক, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, কেন্দ্রীয় নেতা এ্যাডভোকেট রফিকুল ইসলাম, ফরিদ হোসেন, যুব আন্দোলনের নেতা হাবিব-উন নবী সোহেল, ছাত্র আন্দোলনের আহ্বায়ক রিফাতুল ইসলাম দ্বীপ, যুগ্ম-আহ্বায়ক কাওছার জামান প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend