‘২০ দল আন্দোলনের নামে দরিদ্র মানুষের পেটে লাথি মারছে’

image_182241.hasina naa২০ দল আন্দোলনের নামে দরিদ্র মানুষের পেটে লাথি মারছে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দরিদ্র খেটে খাওয়া মানুষ, নিম্নবিত্ত, দিনমজুর তাঁদের জীবনযাত্রা আজ স্থবির হওয়ার পথে। তাঁদের পেটে লাথি মারছে বিএনপি-জামায়াত। কেন তারা এটা করছে? এই গরিব মানুষেরা কি মানুষ না?
আজ শনিবার বিকেলে রাজধানীর গ্রিনরোডে পানি উন্নয়ন বোর্ডের প্রধান কার্যালয় ‘পানি ভবন’-এর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ। এ সময় প্রধানমন্ত্রী ‘ইনস্টিটিউট অব ওয়াটার মডেলিং ভবন’ এবং ‘সেন্টার ফর এনভায়রনমেন্টাল অ্যান্ড জিওগ্রাফিক ইনফরমেশন সার্ভিসেস ভবন’-এরও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
শেখ হাসিনা বলেন, একদিন পত্রিকায় বেরোল পাকিস্তান থেকে প্রতিটি ক্ষেত্রে বাংলাদেশ এগিয়ে রয়েছে, এগিয়ে যাচ্ছে। এর পরপরই আমি দেখি কোনো কিছু নাই, কোনো কথা নাই হঠাৎ আমাদের একটি রাজনৈতিক দল ও তাদের দোসর, ২০ দল। সেই ২০ দল যেন এখন বাংলাদেশের জন্য একটা বিষফোঁড়া হয়ে গেছে এবং বিষধর সাপের মতো এখন বাংলাদেশকে দংশন করছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, তারা (২০ দল) আগুন দিয়ে পুড়িয়ে পুড়িয়ে মানুষ হত্যা করছে। বাসে যাতায়াত করে সাধারণ মানুষ, খেটে খাওয়া মানুষ। তাদের জীবনের কোনো মূল্য নেই যে তাদের এভাবে পুড়িয়ে মারা হবে। দুই বছরের ছোট্ট শিশু সেও রেহাই পায় না। এটা কোন ধরনের আন্দোলন।
অনুষ্ঠানে আরও বক্তব্য দেন পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইসলাম, পানিসম্পদ মন্ত্রণালয়সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি রমেশ চন্দ্র সেন, পানিসচিব জাফর আহমেদ প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend