পৈশাচিকতায় মেতেছে সরকার : ছাত্রদল

bnpজাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি রাজিব আহসান ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান এক বিবৃতিতে বলেছেন বর্তমান স্বৈরাচারী সরকার আসলে পৈশাচিকতায় মেতে উঠেছে।
শনিবার ছাত্রদল কেন্দ্রীয় দফতর সম্পাদক মো. আবদুস সাত্তার পাটোয়ারী প্রেরিত এক বিবৃতিতে তারা এসব কথা বলেন।
নেতৃদ্বয় বলেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ের বিদ্যুৎ, ক্যাবল, টেলিফোন ও ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন এবং সর্বোপরি ছাত্রনেতাদেরকে নৃশংস হত্যার মাধ্যমে এই সরকার আসলে আদিম পৈশাচিকতায় মেতে উঠেছে। তারা ক্ষমতা কুক্ষিগত করার নেশায় পাগল হয়ে উঠেছে। তারা ভাবছে বিএনপি চেয়ারপার্সনের সকল নাগরিক সুবিধা কেড়ে নিয়ে আন্দোলনকে স্থিমিত করবে। ইতিহাসে এমন অনেক নজির রয়েছে যেসব সরকার প্রধানরাই এমন কুকর্ম করার স্পর্ধা দেখিয়েছে, জনগণ এক সময় তাদের বাড়ির ইট, কাঠ আর পাথর পর্যন্ত খুলে নিয়েছে। এই অবৈধ সরকার যখন থেকে বুঝতে শুরু করেছে জনগণ তাদেরকে ত্যাগ করেছে, তখন থেকেই তারা বল প্রয়োগের কৌশল নিয়েছে।
নেতৃদ্বয় বলেন, অবৈধ এই সরকার এতটাই হীন আর নীচ হয়ে গেছে যে, তারা তাদের ক্ষমতাকে প্রলম্বিত করতে কোমলমতি শিক্ষার্থীদেরকে হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চাইছে। তারা ভুলে গেছে ১৯৯৬ সালে এই আওয়ামী লীগই তখনকার পরীক্ষার সময় টানা হরতাল দিয়ে রেখেছিল। কিন্তু আমরা শিক্ষার্থীদের কোন ক্ষতি চাই না। তাই আমাদের আহবান, যত দ্রুত সম্ভব পদত্যাগ করুন। শিক্ষার্থীদের শিক্ষা জীবন থেকে শুরু করে জনজীবনে শান্তি ফিরিয়ে আনতে আর কাল বিলম্ব করবেন না। মনে রাখবেন, দমন-পীড়ন আর জনগণের জন্য মায়া কান্না কেঁদে আপনারা কোনভাবেই আর ক্ষমতায় থাকতে পারবেন না।
তারা বলেন, ইদানিং লক্ষ্য করা যাচ্ছে এই অবৈধ সরকারের মদদপুষ্ট কিছু সুবিধাভোগী পেশাজীবী ও বুদ্ধিজীবীরা ২০ দলের আন্দোলন সংগ্রাম নিয়ে নানাভাবে জনগণকে ভুল বোঝানোর চেষ্টা করছে। কিন্তু তারা এই সরকারের উচ্ছিষ্ট পাওয়ার আশায় সরকারকে পদত্যাগের কথা বলছে না। তারা আওয়ামী লীগকে উদ্দেশ্য করে বলেছেন, আপনাদের যদি গণতন্ত্রের প্রতি ন্যূনতম শ্রদ্ধাবোধ থাকে তাহলে অবিলম্বে পদত্যাগ করে নতুন নির্বাচনের ব্যবস্থা করুন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend